scorecardresearch

বড় খবর

বাড়ছে বিগ বস ১৩-র মেয়াদ, কিন্তু সলমন থাকছেন কি?

প্রথমে ১২ জানুয়ারী, বিগ বস ১৩-র ফিনালে হওয়ার কথা ছিল। কিন্তু মনে হচ্ছে তা পিছিয়ে ১৬ ফেব্রুয়ারী হতে চলেছে। যদিও সলমনকে টিভির পর্দার বেশিদিন দেখতে পাওয়াটা আনন্দের, কিন্তু মনে হচ্ছে সে গুঁড়ে বালি।

বিগ বস ১৩- র সঞ্চালনা থেকে সরে আসতে পারেন সলমন খান।
বিগ বস ১৩-র প্রতিযোগীদের মধ্যে বেড়ে চলা নাটকীয় মূহুর্তের কারণেই কালারস কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছেন মেয়াদ বৃদ্ধি করবেন শোয়ের। প্রথমে ১২ জানুয়ারী, বিগ বস ১৩-র ফিনালে হওয়ার কথা ছিল। কিন্তু মনে হচ্ছে তা পিছিয়ে ১৬ ফেব্রুয়ারী হতে চলেছে। যদিও সলমনকে টিভির পর্দার বেশিদিন দেখতে পাওয়াটা আনন্দের, কিন্তু মনে হচ্ছে সে গুঁড়ে বালি। শোনা যাচ্ছে, বিগ বস সম্প্রচারের দিন বাড়লে সঞ্চালকের ভূমিকায় নাও থাকতে পারেন সলমন খান, কারণ রাধে-র শুটিংয়ের জন্য ডেট দিয়ে ফেলেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রস ডট কমকে দেওয়া সূত্রের খবর, “দর্শক অবশেষে এই সিজন দেখতে শুরু করেছে। অনেক প্রতিযোগী একসঙ্গে সামনে আসছেন, তাই তাড়াহুড়ো করে সিজনটি শেষ করে দেওয়া বুদ্ধিমানের কাজ হবে না। সলমন খানের সঙ্গে ডেট নিয়ে আলাপ আলোচনা করার চেষ্টা করছেন নির্মাতারা, যা ইতিমধ্যেই প্রভুদেবার ছবির জন্য দিয়ে দিয়েছেন অভিনেতা। যদি তা সম্ভব না হয়, তাহলে সলমনের জায়গায় দেখা যেতে পারে ফারহা খানকে।”

আরও পড়ুন, একটু বড় হয়ে গিয়েছি, ম্যাচিওরড হয়ে গিয়েছি: রাজ

বিগ বসে এটাই প্রথমবার নয়, যখন শোয়ের মেয়াদ বাড়ানোকর কথা চলছে। আট নম্বর সিজনও একমাস বাড়িয়ে দেওয়া হয়েছিল। বিগ বস ৮- হল্লা বোল সিজনে প্রতিযোগীদের প্রাক্তনদের মুখোমুখি দাঁড় করানো হয়েছিল। সলমন খান সেই শোও করতে পারেননি কারণ বজরঙ্গী ভাইজান-এর শুটিংয়ের জন্য সময় ছিল না। তখনও বাকি সময়টা ফারহা খানই হোস্ট করেছিলেন শো।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan might opt out from bigg boss 13 if the season gets an extension