বড় খবর

‘ভাই’-এর নতুন লুক! টিজার আসছে হোলি-তে

Salman Khan: বলিউডের একমাত্র ‘ভাই’, হার্টথ্রব সলমন খানের নতুন ছবির লুক প্রকাশ্যে এল। আর কয়েকদিনের মধ্যেই এসে পড়বে ছবির টিজার।

Radhe Your Most Wanted Bhai Salman Khan new look revealed
সলমন খানের নতুন 'ভাই' লুক।
সলমন খানের নতুন ছবি, ‘রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তি পেতে চলেছে চলতি বছরের ঈদে। এই ছবিতে সলমনের নায়িকার ভূমিকায় রয়েছেন দিশা পাটনি। এই ছবিতে আবারও মাচো ম্যানের লুকেই দেখা যাবে সলমনকে।

এই ছবিতে আরও একবার প্রভু দেবার পরিচালনায় কাজ করছেন সলমন খান। ছবির শুটিংয়ের সিংহভাগই শেষ কিন্তু এখনও শেষ শিডিউলের কাজ চলছে। কিন্তু ইতিমধ্যেই পরিচালক এই ছবির টিজারের এডিট নিয়ে ব্যস্ত। শোনা গিয়েছে যে ফাইনাল এডিট হয়ে গিয়েছে কিন্তু সলমন না দেখা পর্যন্ত টিজারটি প্রকাশ করবেন না পরিচালক।

আরও পড়ুন: অবন ঠাকুরের গল্প নিয়ে ধারাবাহিক! ফিরছেন সুদীপ্তা রায়

ঈদের অনেক আগে থেকেই যাতে ছবি নিয়ে যথেষ্ট আগ্রহ তৈরি হয়, তাই হোলি-তেই টিজার লঞ্চ করার পরিকল্পনা প্রযোজকদের। তার আগে সলমনের এই নতুন লুকটি বেশ সাড়া ফেলে দিয়েছে। সলমন খান মানেই ভাই-সুলভ একটা ম্যাচো লুকের প্রত্যাশা থাকে ফ্যানেদের।

ওদিকে ছবির নামও তেমন– ইওর মোস্ট ওয়ান্টেড ভাই। সেভাবেই নিজেকে গড়ে-পিটে নিয়েছেন সলমন। আগামী ২২ মে মুক্তি পেতে চলেছে এই ছবি। প্রভু দেবা-র পরিচালনা যখন বেশ কিছু ভাল ডান্স সিকোয়েন্সও থাকবে। তাই সলমন ফ্যানেদের উচ্ছ্বাস দিন দিন বেড়েই চলেছে।

আরও পড়ুন: রণক্ষেত্র দিল্লি: নিন্দায় সরব বাংলার চলচ্চিত্র মহল

আগামী সপ্তাহেই পরিচালকের সঙ্গে বসে টিজারটি দেখে চূড়ান্ত রায় দেবেন ভাই। এই ছবিতে সলমন ও দিশা পাটনি ছাড়া প্রধান চরিত্রে রয়েছেন রণদীপ হুদা। অর্থাৎ জমজমাট জুটি, ঠিক কিক-এর মতোই। কিন্তু ছবিটা দর্শককে কতটা ‘কিক’ দেবে, সেটাই এখন দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khan new look for radhe your most wanted bhai revealed

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com