scorecardresearch

বড় খবর

রণবীরের সঙ্গে ‘দাবাং’ মেজাজে সলমন! দেখুন ভিডিও

ভাইরাল ভিডিওয় উত্তাল নেটদুনিয়া।

Salman Khan, Ranveer Singh, Salman-Ranveer's dance, The Big Picture, bollywood, সলমন খান, রণবীর সিং, সলমন-রণবীরের নাচ, দ্য বিগ পিকচার, bollywood, bengali news today
রণবীরের সঙ্গে 'দাবাং' মেজাজে সলমন!

রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে দাবাং মেজাজে সলমন খান (Salman Khan)! আবার নাচলেন সুপাহিট গানেও। আর বলিউডের দুই সুপারস্টার যখন একসঙ্গে একমঞ্চে কোমর দোলাচ্ছেন, তাও আবার ভাইজানেরই হিট সিনেমার গানে, তখন সেই ভিডিও দেখে অনুরাগীরা যে উত্তেজনায় ফুটবেন, তা বলাই বাহুল্য।

বলিউড ইন্ডাস্ট্রিতে রণবীর সিংয়ের মতো রসিক মানুষ খুঁজে পাওয়া দায়। বিগ বি থেকে জিতেন্দ্র, অমিতাভ বচ্চন তো তাঁর রসিকতার প্রশংসায় পঞ্চমুখ। বেজায় খোলামেলা মনের মানুষ আদতে। তাই আসর মাতাতে রণবীর সিংয়ের জুড়ি মেলা ভার! অভিনেতা এখন সঞ্চালকও। কালার্স টিভির ক্যুইজ শো ‘দ্য বিগ পিচকার’ (The Big Picture) সঞ্চালনার দায়িত্ব এখন তাঁরই কাঁধে। রণবীরও নয়া দায়িত্ব পেয়ে বেশ দক্ষতার সঙ্গেই পালন করছেন। আর সেই ক্যুইজ শোয়ের মঞ্চেই ভাইজানের সঙ্গে রসিকতায় মাতলেন দীপিকা-পতি। সলমন-সোনমের ছবি ‘প্রেম রতন ধন পায়ো’র চিত্রনাট্য দুর্বল হলেও বক্স অফিসে বেজায় সাড়া ফেলে দিয়েছিল। এমনকী, হিট হয়েছিল ছবির গানও। আর সেই সিনেমার গানেই রণবীরের সঙ্গে নেচে মাত করলেন সলমন।

[আরও পড়ুন: ক্যাটরিনা নয়! বিয়ের জন্য কেমন মেয়ে পছন্দ? বললেন ভিকি কৌশল]

উল্লেখ্য, সলমনের আগামী ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ (Antim: The Final Truth) মুক্তির মুখে। আর সেই সিনেমার প্রচারেই এখন বেজায় ব্যস্ত ভাইজান। রণবীরের ক্যুইজ রিয়ালিটি শোয়েও ‘অন্তিম’-এর প্রচার করে এলেন তিনি। আর সেই মঞ্চে প্রচারের ফাঁকেই তাঁকে নাচ করতে দেখা গেল রণবীরের সঙ্গে।

কালার্স-এর তরফে সেই পর্বের প্রোমো শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, “বাচ্চাদের সঙ্গে বাচ্চা হয়ে সলমন আর রণবীর খুব মজা করলেন দ্য বিগ পিকচার-এর মঞ্চে।” কবে দেখা যাবে এই বিশেষ পর্ব? ১৩-১৪ নভেম্বর রাত ৮টায় কালার্স টিভিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan on ranveer singhs the big picture