scorecardresearch

বড় খবর

ক্যাটরিনা নয়! বিয়ের জন্য কেমন মেয়ে পছন্দ? বললেন ভিকি কৌশল

গ্রিলসের শোয়ে প্রকাশ্যেই হাটে হাঁড়ি ভাঙলেন ভিকি কৌশল। কী বললেন?

Katrina Kaif, ভিকির বিয়ের পাত্রী, ক্যাটরিনা কাইফ, Vicky Kaushal, Into The Wild trailer, Vicky Kaushal eats raw crab, Bear Grylls, ভিকি কৌশল, বেয়ার গ্রিলস, ইনটু দ্য ওয়াইল্ড-ই ভিকি, bengali news today,
বিয়ের জন্য কেমন মেয়ে পছন্দ? বললেন ভিকি কৌশল

ক্যাট সুন্দরীর সঙ্গে বিয়ের গুঞ্জন তুঙ্গে। ডিসেম্বরেই নাকি রাজস্থানের বিলাসবহুল হোটেলে সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে তো অন্তত এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। কিন্তু এহেন জল্পনা যখন তুঙ্গে, তখনই কিনা বিয়ার গ্রিলসের শোয়ে প্রকাশ্যেই হাটে হাঁড়ি ভাঙলেন ভিকি কৌশল! জানিয়ে দিলেন, বিয়ের জন্য কেমন পাত্রী পছন্দ?

তাহলে কি ক্যাটরিনা নন, অন্য কাউকে পছন্দ ভিকির? সেই জল্পনা অবশ্য এখনও জিইয়ে রেখেছেন অভিনেতা। তবে গ্রিলসকে যা বললেন, “সেটা হল- বিয়ের জন্য এমন একজন পাত্রী চাই, যে ঘরোয়া হবে। আমাকে সবসময়ে বাড়ির একটা আমেজ দেবে। মানসিক বন্ধনটাও যেন সেরকমই হয়। পরস্পরের মধ্যে ভাল বোঝা-পড়া থাকবে। দু’জনেই দু’জনের দোষ-গুণ মানিয়ে নিয়ে পরস্পরকে আরও উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জায়গা থাকবে।”

[আরও পড়ুন: ‘শ্রাবন্তী তৃণমূল-বিজেপি যেটাই করুক ওঁর পাশে আছি’, বলছেন নুসরত]

ক্যাটরিনা কি সেরকমই? বেজায় কৌতহূলী অনুরাগীরা। উল্লেখ্য, ক্যাট ব্যক্তিগত জীবনে খুবই সাদামাটা, সরল একজন মানুষ। প্রেম-সম্পর্ক কিংবা যে কোনও বিষয় ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন। আর তাঁর সেই গুণেই সম্ভবত দয়ে দুয়ে চার করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন নেটজনতারা।

প্রসঙ্গত বিয়ের পাত্রী ছাড়াও বিয়ার গ্রিলসের ‘ইনটু দ্য ওয়াইল্ড’ শোয়ে ভিকি নিজের ব্যক্তিগত জীবনের কথা আর্থিক টানাপোড়েনের কথাও শেয়ার করেছেন। বাবাকে কতটা কষ্ট করতে হয়েছে সেইসব দিনগুলোর কথাও মনে করলেন। ২৩ বছর বয়সে মুম্বইয়ে পা রেখেছিলেন তাঁর বাবা শামু কৌশল। কোনও চাকরি নেই। প্ল্যান বি-ও ছিল না। মাথা গোঁজার জায়গা নেই। সেই পরিস্থিতি থেকেই বম্বে ইন্ডাস্ট্রির নাম করা অ্যাকশন ডিরেক্টর। কতবার শুটে গিয়ে হাড় ভেঙেছে, আগুনের মাঝখান দিয়ে ঝাঁপ দিয়ে স্টান্ট করতে হয়েছে, পাহাড়-উঁচু বিল্ডিং থেকে লাফাতে হয়েছে। সেইসময়ে চিকিৎসা করানোর টাকাও ছিল না বাবার কাছে। আর বাবার এই অদম্য জেদ, সাহস, মনোবলই ভিকির অনুপ্রেরণা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vicky kaushal reveals the kind of girl he would like to have as his wife