scorecardresearch

বড় খবর

বিয়ে করে ফেলেছেন! সলমনের বিরাট ঘোষণায় নেটদুনিয়া তোলপাড়, দেখুন ভিডিও

ভাইজানের কৌতূহলী ভক্তরা উন্মাদনায় ফুটছেন।

Salman Khan, South Film Industry, Bollywood, সলমন খান, বলিউড, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি, bengali news today
সলমন খান

বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ তিনি। সলমন খান বিয়ে কবে করছেন? বিগত দু’দশক ধরে অনুরাগীদের কাছে এটাই যেন লাখ টাকার প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। এদিকে ভাইজানের বয়স পঞ্চাশের কোঠায়। এযাবৎকাল একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ালেও সেই প্রেম ছাদনাতলা অবধি গড়ায়নি। এমনকী সলমনদের পরিবারের জামাই আয়ুশ শর্মা তো বলেই দিয়েছিলেন যে- “সলমনের বিয়ে করার সময় নেই।” কিন্তু এবার বিয়ের কথা নিজমুখেই ফাঁস করলেন ভাইজান। বললেন, “বিয়ে করে ফেলেছি।”

ব্যাপারটা কী? আসলে সম্প্রতি সোনাক্ষী সিনহার সঙ্গে সলমনের আংটিবদলের ছবি ভাইরাল হয়েছিল। ফটোশপ করা যে ছবি দেখে নেটদুনিয়া প্রায় সরগরম থেকেছে দিন কয়েক। এমনকী সেই প্রসঙ্গে সম্প্রতি অভিনেত্রী ঝাঁঝালো উত্তর দিয়েছেন। সোনাক্ষীর মন্তব্য, “আপনারা কি এতটাই বোকা যে আসল এবং কারিকুরি করা ছবির মধ্যে পার্থক্যও বোঝেন না?”

ভাইজান-ই বা বাদ যান কেন? তিনি অবশ্য ভাইরাল ওই আংটিবদলের ছবি প্রসঙ্গে কোনওরকম কথাই বলেননি। শুধু একটি ভিডিও পোস্ট করেছেন। সেটা অবশ্য তাঁর নতুন এক বিজ্ঞাপনের ঝলক। ডবল রোলে সলমন। হাম আপকে হ্যায় কৌন সিনেমার প্রেম একদিকে, অপরদিকে সলমন খোদ। সেখানেই প্রেম সলমনের উদ্দেশে প্রশ্ন ছোঁড়ে- “আর বিয়ে কবে করছ?” এর উত্তরেই ভাইজান বলেন- “বিয়ে করে ফেলেছি।”

[আরও পড়ুন: আজ থেকে ৫০ বছর পর আমাকে সবাই ভুলে যাবে: বনশালি]

প্রসঙ্গত, সম্প্রতি ‘টাইগার থ্রি’র রিলিজ ডেট প্রকাশ্যে এসেছে। আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ২১ এপ্রিল ইদ উপলক্ষে মুক্তি পাবে সলমন-ক্যাটরিনা অভিনীত বহু প্রতীক্ষিত এই ছবি। অন্যদিকে, চলতি বছরের ৩০ ডিসেম্বর মুক্তি পাবে সলমনের ‘কভি ইদ কভি দিওয়ালি’। যে সিনেমায় তাঁর বিপরীতে অভিনয় করেছেন পূজা হেজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan opens up on marriage in a new video