scorecardresearch

বড় খবর

বুলেটপ্রুফ গাড়ি, আঁটসাঁট নিরাপত্তা, প্রাণভয়ে সুরক্ষা বাড়ালেন সলমন খান

আজও পিছু ছাড়েনি আতঙ্ক?

salman khan
সলমন খান

খুনের হুমকিতে ঘুম উড়েছিল ভাইজানের। সেই কারণেই নিরাপত্তা বাড়িয়েছিলেন, আর এবার যেন আরও নিজেকে বাঁচানোর চেষ্টা। বাড়ির বাইরে খুব একটা পা-ও রাখছেন না তিনি। সঙ্গেই সুরক্ষার খাতিরে কত কী না করেছেন।

কিছুদিন আগেই তার প্রাণের ঝুঁকি ছিল। তখন অবশ্য একেবারেই ডোন্ট কেয়ার ভাব দেখিয়েছিলেন সলমন ( Salman Khan )। তবে এখন যেন চিন্তা অনেকটা বেড়েছে। শুধু বাড়ি নয় বরং গাড়িটিকেও সুরক্ষা দিয়ে মুড়িয়ে ফেলেছেন তিনি। বর্তমানে বিলাসবহুল বুলেটপ্রুফ গাড়িই তিনি ব্যবহার করছেন। পুরনো গাড়িতেই বুলেটপ্রুফ কাঁচের জানালা বসিয়েছেন তিনি। তাহলে কী আতঙ্ক এখনও পিছু ছাড়েনি?

আরও পড়ুন [ দাউ দাউ করে জ্বলছে রণবীরের সিনেমার সেট! ভয়াবহ আগুনে মৃত্যু যুবকের ]

সূত্রের খবর, হুমকির চিঠিই রীতিমতো চিন্তায় ফেলে দিয়েছে ভাইজানকে। সেই কারণেই এবছরে ঈদের দিন তিনি বাড়ি থেকেও বেরন নি। কিছুদিন আগেও নিজের সুরক্ষার খাতিরেই মুম্বাই পুলিশের কাছে আগ্নেয়াস্ত্র ব্যবহার করার অনুমতি চেয়ে আবেদন করেছিলেন তিনি, তাতে অনুমতিও মিলেছে। কিন্তু সুরক্ষায় একেবারেই খামতি রাখেন নি সলমন। গাড়িটিকে সুরক্ষা কবচ দিয়ে ঢেকে ফেলেছেন।

বেশ কিছু মাস আগে পাঞ্জাবী সঙ্গীত শিল্পী সিধু মুসেওয়ালার মৃত্যুর পর থেকেই হুমকি পাচ্ছেন ভাইজান। এই ঘটনার পেছনে সন্দেহ করা হচ্ছে লরেন্স বিষ্ণইকে। এবং অভিযুক্ত এমনও জানিয়েছিলেন, সলমনকে যোধপুরেই মেরে ফেলব! তখন বুঝবে আমাদের দম কত। এই হুমকির পর থেকেই উদ্বিগ্ন বাবা সেলিম খান এবং মুম্বাই পুলিশ। তারাও ভাইজানকে যথাযথ নিরাপত্তা দিতে প্রস্তুত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan protection using bulletproof car