বড় খবর

ঈদে আসছে ‘ভারত’! ট্রেলার মুক্তি পেতেই ভাইরাল, রইল ভিডিও

Salman Khan starrer Bharat trailer: মুক্তি পেল সলমান খানের ছবি ভারত-এর ট্রেলার। এই ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন ক্য়াটরিনা কাইফ। এই বছর ঈদেই মুক্তি পেতে চলেছে ছবিটি। রইল ছবির ট্রেলার লিঙ্ক।

Salman Khan starrer Bharat trailer goes viral
মুক্তি পেল সলমান-ক্যাটরিনা অভিনীত 'ভারত'।

Salman Khan starrer Bharat trailer: প্রত্যেক বছর ঈদে সলমন খান তাঁর ভক্তদের উপহার দেন একটি বেশ ‘লার্জার দ্য়ান লাইফ’ চরিত্র, যাকে নিয়ে জবরদস্ত আলোচনা হবে মহল্লায় মহল্লায়। ২০১৫-তে ‘বজরঙ্গি ভাইজান’-এর পরে ২০১৬-তে ‘সুলতান’-ও হিট কিন্তু তার পরের দু’বছর তেমন কোনও চরিত্র দাগ কাটতে পারেনি। এবছরের ঈদে আসছে ‘ভারত’। সদ্য মুক্তি পেয়েছে ছবির ট্রেলার এবং ইউটিউবে আপলোড হওয়ার দু’ঘণ্টার মধ্যেই ভিউ ছাড়িয়ে গিয়েছে ৪.৫ লক্ষ।

এর আগে যখন মুক্তি পেয়েছিল ‘ভারত’ ছবির টিজার, তখনও এমনই ভাইরাল হয়েছিল সেই ভিডিও। ২ মাস আগে মুক্তি পাওয়া টিজারের ভিউ এখনও পর্যন্ত দাঁড়িয়েছে ৪২ মিলিয়ন অর্থাৎ ৪ কোটি ২০ লক্ষ। আগামী ৫ জুন মুক্তি পেতে চলেছে এই ছবি। নায়িকার ভূমিকায় রয়েছেন ক্য়াটরিনা কাইফ। এই চরিত্রটি প্রথমে প্রিয়াঙ্কা চোপড়ার করার কথা ছিল। কিন্তু গত বছর প্রিয়াঙ্কা ছবিটি থেকে সরে দাঁড়ান। এর পরে সলমনের বিপরীতে ক্য়াটরিনাকেই নির্বাচন করা হয়। ছবিতে দিশা পাটনিও রয়েছেন একটি বিশেষ চরিত্রে। ছবির পরিচালক আলি আব্বাস জাফর ও ছবিটি যুগ্মভাবে প্রযোজনা করছে অতুল অগ্নিহোত্রীর রিল লাইফ প্রোডাকশন ও টি সিরিজ।

আরও পড়ুন: অভিযোগ ইসলাম-বিরোধী মন্তব্য! ক্ষমা চাইতে হল বাংলাদেশের অভিনেত্রীকে

এই ছবির প্রধান চরিত্রের নামই ‘ভারত’ (যে ভূমিকায় দেখা যাবে সলমনকে) যার জন্ম ১৯৪৭ সালে। ১৯৪৭ থেকে ২০১৯– স্বাধীনতার পরে এই দীর্ঘ সময়ে কীভাবে পাল্টেছে এই চরিত্রের জার্নি, সেটাই যে এই ছবির মূল উপজীব্য তা ট্রেলারটি থেকে স্পষ্ট। বলা যায় স্বাধীন ভারতের বিবর্তনকেই একটি কল্পিত চরিত্রের মধ্য়ে দিয়ে খানিকটা ধরতে চাওয়ার চেষ্টা।

গত সাত দশকে দেশে বহুবার রাজনৈতিক পট পরিবর্তন হয়েছে। অর্থনৈতিক কাঠামোতেও নানা ধরনের সংস্কার হয়েছে। এই বিবর্তনের যা ব্য়াপ্তি এবং জটিল সমীকরণ তাকে একটি মেইনস্ট্রিম চলচ্চিত্রে ধরা অত সহজ কাজ নয়। তবে মেইনস্ট্রিম বলিউডের কোনও প্রযোজকই এই বিষয়ে একটি গুরুগম্ভীর ছবি বানাবেন এমনটা ভাবার কোনও কারণ নেই। ট্রেলার দেখেই বোঝা গিয়েছে, জমজমাট অ্যাকশন থাকবে ছবিতে। সব মিলিয়ে সম্পূর্ণ বিনোদনের একটি প্য়াকেজ হতে চলেছে ‘ভারত’, সেই নিয়ে সন্দেহ নেই খুব একটা। অপেক্ষা শুধু এখন মুক্তির।

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khan starrer bharat trailer goes viral just after release

Next Story
অভিযোগ ইসলাম-বিরোধী মন্তব্য! ক্ষমা চাইতে হল বাংলাদেশের অভিনেত্রীকেBangladeshi actress Safa Kabir had to apologise
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com