scorecardresearch

বড় খবর

Bigg Boss 15: ‘বিগ বস’-এর জন্য কয়েক শো কোটি কামাবেন সলমন, প্রকাশ্যে বিস্ফোরক তথ্য

Bigg Boss 15: ভাইজান কত টাকা পারিশ্রমিক হাঁকিয়েছেন, জানলে আপনার চোখও কপালে উঠতে বাধ্য। দেখুন প্রথম টিজার।

Salman khan, Bigg Boss 15, Bigg Boss, সলমন খান, বিগ বস ১৫, বিগ বস ১৫-তে সলমন খানের পারিশ্রমিক, bollywood, bengali news today
Bigg Boss 15 সঞ্চালনার জন্য কয়েক শো কোটি কামাবেন সলমন খান!

Salman Khan: গত ১১ বছর ধরে ‘বিগ বস’ সঞ্চালনার দায়িত্বে সলমন খান। ভাইজানের নামের সঙ্গে ‘এই রিয়ালিটি শো যে জুড়ে গিয়েছে, তা বলাই বাহুল্য। এবার Bigg Boss OTT’র দায়িত্বে যদিও করণ জোহর ছিলেন। যার জেরে সলমনের সঙ্গে তাঁর তুলনা টেনে কম কটাক্ষ-সমালোচনার সম্মুখীন হতে হয়নি তাঁকে। তবে এবার ফের একবার টেলিভিশনের পর্দায় ‘বিগ বস’-এর নয়া মরসুম নিয়ে আসছেন সলমন খান (Salman khan)। আর সেই সিজনের জন্যই ভাইজান কত টাকা পারিশ্রমিক হাঁকিয়েছেন, জানলে আপনার চোখও কপালে উঠতে বাধ্য।

প্রত্যেকবারই ‘বিগ বস’-এর নতুন সিজন শুরু হওয়ার আগে অনুরাগীদের বেজায় কৌতূহল থাকে যে, সঞ্চালনার জন্য কত টাকা পারিশ্রমিক নেবেন সলমন? স্বাভাবিকভাবেই এবারও তার অন্যথা হয়নি। শোনা যাচ্ছে, ‘বিগ বস’ সিজন ১৫-র (Bigg Boss 15) জন্য ৩৫০ কোটি টাকা চেয়েছেন ভাইজান। কারণ, এবার আরও বড় পরিসরে খেলা হতে চলেছে বিগ বস-এর ঘরে। যদিও এই নিয়ে অভিনেতার টিমের তরফে অফিশিয়ালি কিছু জানানো হয়নি।

উল্লেখ্য, গত বছর প্রতিটা এপিসোডের জন্য সলমন ২.৫ কোটি টাকা নিয়েছিলেন। সেটাও ৪ থেকে ৬ নম্বর পর্ব অনুযায়ী। ৭ নম্বর পর্ব থেকে নাকি সলমনের পারিশ্রমিক দ্বিগুণ করে ৫ কোটি টাকা করা হয়েছিল। এবার ‘বিগ বস সিজন ১৫’-এ সঞ্চালনার জন্য প্রতি সপ্তাহে ২৫ কোটি টাকা পারিশ্রমিক ধার্য হয়েছে অভিনেতার। প্রকাশ্যে এল নয়া মরসুমের প্রথম ঝলক। শনিবার ২ অক্টোবর রাত ৯.৩০-এ চোখ রাখুন কালার্স টিভির পর্দায়।

[আরও পড়ুন: স্ত্রীকে ছাড়তে নারাজ রোশন! স্বামীর মামলার বিরুদ্ধে পাল্টা ডিভোর্স ফাইল শ্রাবন্তীর]

প্রসঙ্গত, ৬ সপ্তাহ টানটান উত্তেজনার পর অবশেষে ‘বিগ বস’ ওটিটির বিজয়ীর নাম প্রকাশ্যে এল। শনিবার হাতে ট্রফি নিয়ে বেরলেন দিব্যা আগরওয়াল। এবার ফের পরের মরসুমের জন্য অপেক্ষায় রয়েছেন শোয়ের অনুরাগীরা। সূত্রের খবর, OTT ভার্সনের প্রতিযোগীদের মধ্যে বিজয়ী দিব্যা ও সেহাজপাল যোগ দেবেন পরবর্তী সিজনে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan to charge huge ammount of remuneration for bigg boss