scorecardresearch

বড় খবর

‘বাচ্চা চাই, মাকে নয়’, বাবা হতে চেয়ে এ কী বললেন সলমন খান?

বিয়ে না করলেও ভাইজানের বাবা হওয়ার শখ ১৬ আনা!

‘বাচ্চা চাই, মাকে নয়’, বাবা হতে চেয়ে এ কী বললেন সলমন খান?
বাবা হওয়ার ইচ্ছে সলমন খানের!

বাচ্চা সলমন খানের ভীষণই পছন্দ। অনায়াসেই বন্ধুত্ব পাতিয়ে ফেলেন। এমনকী বাচ্চারাও তাঁর কাছে ভালই থাকে। ভাই-বোনদের সন্তানরা সলমন অন্ত প্রাণ। বোন অর্পিতা শর্মার দুই ছেলে-মেয়ে আহিল ও আয়াতও মামাকে খুব ভালবাসেন। এককথায়, বাচ্চাদের প্রতি বেজায় টান ভাইজানের। তবে নিজে চিরকুমার হলেও সন্তান নিতে তার আপত্তি নেই। নিজমুখেই একথা জানিয়েছেন সলমন খান।

জীবনের ৫৭টা বসন্ত পার করেছেন সলমন খান। জন্মদিনে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে অনুরাগীরা। তবে অনুরাগীদের মনে একটাই প্রশ্ন- আর কতদিন ব্যাচেলর জীবন কাটাবেন সলমন খান? তাঁর জীবনে কি নতুন কোনও নায়িকার আবির্ভাব ঘটবে না? সেসব প্রশ্নের উত্তর অধরা থাকলেও সলমন কিন্তু সপাটে জানিয়ে দিয়েছেন যে, জীবনসঙ্গী তাঁর চাই না। বরং সন্তান নিতে তাঁর কোনও আপত্তি নেই।

[আরও পড়ুন: পুরনো প্রেম ফিরল? জন্মদিনে খুল্লামখুল্লা সঙ্গীতা বিজলানিকে ‘লাভ ইউ’ বললেন সলমন]

বিয়ে না করলেও সলমন খানের বাবা হওয়ার শখ ষোলো আনা! এক সাক্ষাৎকারে ভাইজান নিজেই জানিয়ে ছিলেন যে, আমি সন্তান চাই। কিন্তু সন্তান থাকলে মা তো থাকবেই। তবে আমি বাচ্চার মা চাই না। তাই আমি একটা গোটা গ্রামের দায়িত্ব নিয়েছি। এতে সবারই ভাল হল। আমারও বাচ্চার অভাব নেই। আর মায়েরাও একা নন। তবে কি করণ জোহর, তুষার কাপুরদের মতো সিঙ্গল ফাদার হতে চান? সেকথাও স্পষ্ট করে জানাননি ভাইজান।

উল্লেখ্য, সোমি আলি, সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফ থেকে লুলিয়া ভান্তুরের মতো একাধিক নারীসম্পর্কে জড়ালেও শেষমেশ কারও সঙ্গেই ছাদনাতলা অবধি যাননি সলমন খান। তবে বাবা হওয়ার আকাঙ্ক্ষা তার মধ্যে ষোলো আনা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan wants kids but does not wants mother