scorecardresearch

বড় খবর

আজব কাণ্ড! উল্টো মাস্ক পরে বিমানবন্দরে ট্রোলড সলমন খান

সলমনের কীর্তিতে শোরগোল বিমানবন্দরে।

Salman Khan, Salman Khan returns to Mumbai, Salman Khan at airport, সলমন খান, উল্টো মাস্ক পরেছেন সলমন, বিমানবন্দরে সলমন খান, bengali news today
উল্টো মাস্ক পরে ট্রোলড সলমন খান

পরনে কালো টি-শার্ট আর ডেনিম জিন্স। মাথায় ফেডোরা হ্যাট। আর পায়ে স্নিকার্স। আপাদমস্তক ব্র্যান্ডেড লুকে ভাইজান। যাই-ই পরেন না কেন, ভক্তদের কাছে সেটাই স্টাইল স্টেটমেন্ট। কিন্তু এবার ঘটল তার উলাট-পুরান। যার জন্যে ট্রোলডও হতে হল সলমন খানকে (Salman Khan)।

‘বিগ বস’ (Bigg Boss 15) -এর নয়া মরসুমের প্রিমিয়ারের আগে রবিবার দুপুরে মুম্বই ফিরেছেন সলমন। গত এক মাস ধরে রাশিয়ায় ছিলেন ‘টাইগার থ্রি’র (Tiger 3) শুটিংয়ের জন্য। আর মুম্বইতে পা রাখা মাত্রই বিমানবন্দরে ভাইজানকে দেখে বেঁধে গেল শোরগোল। সুপারস্টারকে দেখে হট্টগোল বাঁধা স্বাভাবিক। কিন্তু এবার কারণ খানিক উল্টো। বিমানবন্দরে উপস্থিত লোকজনদের নজর গেল ভাইজানের মাস্কের দিকে। আর সেখানেই ঘটে বিপত্তি! আসলে উল্টো মাস্ক পরেছিলেন অভিনেতা।

[আরও পড়ুন: ‘গুজরাটে এলে ফল ভাল হবে না’, কমেডিয়ান ফারুকিকে হুঁশিয়ারি বজরং দলের]

সলমনের নিজস্ব ফ্যাশন ব্র্যান্ডের মাস্ক। কালো রঙের মাস্কে লেখা সোনালি রঙের সুতোয় লেখা SK। যে অক্ষরগুলো দেখা যাচ্ছে উল্টোভাবে। সেটা চোখে পড়ে অনুরাগীদের। সলমনের উদ্দেশে তাঁরা চেঁচিয়ে বলেন, “ভাই মাস্ক উল্টো পরে রয়েছেন আপনি।” সেই মুহূর্ত পাপ্পারাজিদের ক্যামেরাবন্দি হতে সময় নেয়নি। এমনকী এয়ারপোর্ট লুকে ভাইজানের ছবি শেয়ার হতেই নেটমাধ্যমেও ভুল ধরিয়ে দেন নেটজনতারা।

প্রসঙ্গত, তারকাদের এয়ারপোর্ট লুক নিয়ে অনুরাগীদের মধ্যে আগাগোড়াই কৌতূহল থাকে। আর সেখানেই সলমন খান খোদ যখন উল্টো মাস্ক পরেছেন, যিনি কিনা এতটা ফ্যাশন সচেতন, তা নিয়ে হইচই যে হবেই, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan wears upside down mask