বড় খবর

এবছর বাড়িতে জন্মদিন পালন করবেন না সলমন

Salman Khan: আগামী ২৭ ডিসেম্বর সলমনের জন্মদিন। এবছর জন্মদিনটি তিনি তাঁর নিজের বাড়িতে পালন করবেন না, এমনটাই জানা গিয়েছে সম্প্রতি।

Salman Khan's Birthday plan 2019
সলমন খান।

Salman khan’s Birthday Plan: এবছর সলমন খানের ৫৪তম জন্মদিন। প্রতি বছরের মতো ২৭ ডিসেম্বর তিনি পানভেলে তাঁর নিজের বাড়িতে পার্টি দেবেন না। এই জন্মদিনটি তিনি কাটাবেন পালি হিল-এ, সোহেল খানের অ্যাপার্টমেন্টে। তবে এর পিছনে একটি কারণ আছে এবং সেই কারণটি নিতান্তই পারিবারিক।

পিঙ্কভিলা-র একটি প্রতিবেদন অনুযায়ী, সলমন-সোহেলদের বোন অর্পিতার দ্বিতীয় সন্তানের ডেলিভারির সময় আসন্ন এবং তাঁর সি-সেকশন ডেলিভারির দিনটি পড়েছে ২৭ ডিসেম্বর। তাই এই সময়টা সলমন একটু উদ্বেগে আছেন। তিনি বরাবরই অত্যন্ত পরিবারকেন্দ্রিক। আর বিশেষ করে বোনেদের ব্যাপারে তিনি খুবই যত্নবান।

আরও পড়ুন: ‘বিগ বস’-এর সেরা জুটি কারা, দর্শকরা জানালেন তাঁদের পছন্দ

পিঙ্কভিলা-র প্রতিবেদনে এও বলা হয়েছে যে এই দিনটি নাকি অর্পিতার অনুরোধে রাখা হয়েছে। তিনি নাকি চান তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম প্রিয় দাদার জন্মদিনেই হোক। এই সব কারণেই নাকি জন্মদিনে অন্যবারের মতো পানভেলের বাড়িতে পার্টি হবে না। তবে ওই প্রতিবেদনে এমনটাও বলা হয়েছে যে সলমন পেশাগত ভাবেও খুবই ব্যস্ত এই মুহূর্তে। সেটাও একটা কারণ বড় কোনও সেলিব্রেশন না করার।

আগামী বছর ইদে আসছে সলমনের ছবি ‘রাধে’। সেই ছবির কাজ চলছে এখন। তাই এখন অতটা বড় করে সেলিব্রেশন করার সময় নেই তাঁর। পাশাপাশি ‘দাবাং থ্রি’ কিন্তু আশানুরূপ ফল করছে না বক্স অফিসে। মুক্তির প্রথম শনিবার ব্যবসা ভাল হয়নি। রবিবার কালেকশন ভাল হলেও সোমবার থেকে আবারও পড়ে গিয়েছে।

এখনও পর্যন্ত ৯০ কোটি আয় করেছে ‘দাবাং থ্রি’। সমসাময়িক পরিস্থিতি, সিএএ-র বিরুদ্ধে সারা দেশ জুড়ে প্রতিবাদ– এই সব কিছুই ছবির সাফল্যের পথে বাধা হয়েছে, এমনটাই মনে করছেন ট্রেড অ্যানালিস্টরা। তবে এই প্রসঙ্গে সলমন একটি বেশ তাৎপর্যপূর্ণ মন্তব্য করেছেন। তিনি বলেছেন– ‘দেশের মানুষের নিরাপত্তা সবার আগে, তার পরে ‘দাবাং থ্রি’-র বক্স অফিস কালেকশন।’

সব মিলিয়েই তাই এবছর একটু কম-সম করেই জন্মদিনটা সারবেন তারকা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khans birthday plan 2019

Next Story
‘বিগ বস’-এর সেরা জুটি কারা, দর্শকরা জানালেন তাঁদের পছন্দBigg Boss 13 most favourite couple Sidharth Shukla Shehnaaz Gill viewers poll
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com