বড় খবর

‘বিগ বস’-এর সেরা জুটি কারা, দর্শকরা জানালেন তাঁদের পছন্দ

Bigg Boss 13: ‘বিগ বস সিজন ১৩’-তে ইতিমধ্যে বেশ কয়েকটি জুটিকে দেখেছেন দর্শক। কিন্তু সবচেয়ে পছন্দের জুটি কারা, মতামত জানালেন দর্শকেরা।

Bigg Boss 13 most favourite couple Sidharth Shukla Shehnaaz Gill viewers poll
সিদ্ধার্থ শুক্লা ও শাহনাজ গিল। ছবি সৌজন্য: কালারস টিভি

Bigg Boss Season 13: কালারস টিভি-র জনপ্রিয় রিয়্যালিটি শো, বিগ বস-এর সাম্প্রতিক সিজনটি অত্যন্ত বিতর্কে ভরা। টিভি তারকাদের সংখ্যাই বেশি এইবারের সিজনে এবং তাঁদের মধ্যে বাগবিতণ্ডা চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে বিগত এপিসোডগুলিতে। মূলত বিতর্ক ঘনীভূত হয়েছিল সিদ্ধার্থ শুক্লা, দেবলীনা ভট্টাচার্য ও রশমি দেশাইকে নিয়ে। সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম-এর পাঠকদের অনুরোধ করা হয়, এই শো-তে তাঁদের প্রিয় জুটি কারা, তা জানাতে।

বিগ বস হাউসে প্রায় ১০০ দিন হয়ে গেল প্রতিযোগীদের। বিভিন্ন গেম ও টাস্ক ইত্যাদিতে সবচেয়ে নজর কেড়েছেন যে জুটিরা তাঁরা হলেন– সিদ্ধার্থ শুক্লা-শেহনাজ গিল, পরশ ছাবড়া-রশমি দেশাই, আসিম রিয়াজ-হিমাংশী খুরানা। এই জুটিদের মধ্যে দর্শকের সবচেয়ে প্রিয় কোন জুটি তা জানতে একটি সোশাল মিডিয়া পোল করা হয় ইন্ডিয়ান এক্সপ্রেসের সোশাল মিডিয়া পেজ থেকে।

আরও পড়ুন: জন্মদিনে ফিরে দেখা দেব: টেলিভিশনে ৩টি উল্লেখযোগ্য স্মৃতি

সেই সোশাল মিডিয়া পোলে ৫৩ শতাংশ ভোট পেয়েছেন সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল। দর্শকের দ্বিতীয় ফেভারিট হিসেবে ৪২ শতাংশ ভোট পেয়েছেন আসিম রিয়াজ ও হিমাংশী খুরানা। এছাড়া বাকি জুটিরা পেয়েছেন ২ শতাংশ বা ৩ শতাংশ ভোট।

এখনও পর্যন্ত ‘বিগ বস সিজন ১৩;-তে সিদ্ধার্থ ও শেহনাজকে যতবারই একসঙ্গে দেখা গিয়েছে, তাঁদের মধ্যে কেমিস্ট্রি কিন্তু বেশ গভীর মনে হয়েছে। এই দুই প্রতিযোগী বিভিন্ন সময়ে পরস্পরের পাশে থেকেছেন। ঝগড়াও হয়েছে কিন্তু তা মাত্রা ছাড়ায়নি। আর খুবই আবেগঘন মুহূর্তও পেয়েছেন দর্শক এই জুটির থেকে যা বেশ উপভোগ করেছেন তাঁরা।

আরও পড়ুন: এবছর বাড়িতে জন্মদিন পালন করবেন না সলমন

অন্যদিকে বাকি জুটিগুলিকে বেশিরভাগ ক্ষেত্রেই বেশ সাজানো মনে হয়েছে। এখন প্রশ্ন হল এই জুটিদের মধ্যে কারা শেষ পর্যন্ত টিকে যাবেন? সেদিক থেকে দেখতে গেলে সিদ্ধার্থ-শেহনাজ বেশ এগিয়ে রয়েছেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bigg boss 13 most favourite couple sidharth shukla shehnaaz gill viewers poll

Next Story
জন্মদিনে ফিরে দেখা দেব: টেলিভিশনে ৩টি উল্লেখযোগ্য স্মৃতিBengali Superstar Dev's appearance in Bengali Television
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com