scorecardresearch

সলমনের গলায় ‘দাবাং থ্রি’-র নতুন গানে মাতোয়ারা নেটদুনিয়া

চুলবুল পাণ্ডের পরিচিত নাচের স্টেপে দর্শককে আনন্দ দিতে হাজির ভাইজান। ‘দাবাং’ ছবির অন্যতম বড় ইউএসপি ছবি গান। প্রথম থেকেই সেখানে কোনও আপোষ করছেন না নির্মাতারা।

সলমনের গলায় ‘দাবাং থ্রি’-র নতুন গানে মাতোয়ারা নেটদুনিয়া
দাবাং থ্রি ছবির গানে সলমন খান ও সোনাক্ষী সিনহা।

দাবাং থ্রি-এর তৃতীয় ইনস্টলমেন্ট নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা রয়েইছে। এবারে মুক্তি পেল দাবাং থ্রি-র নতুন গান ইয়্যু করকে। সলমন খানের স্বকীয় ভঙ্গিতে পর্দায় আগমন মন জয় করল নেটিজেনদের। চুলবুল পাণ্ডের পরিচিত নাচের স্টেপে দর্শককে আনন্দ দিতে হাজির ভাইজান, সঙ্গে সোনাক্ষী সিনহা। ‘দাবাং’ ছবির অন্যতম বড় ইউএসপি ছবি গান। প্রথম থেকেই সেখানে কোনও আপোষ করছেন না নির্মাতারা। তাই শুধু পর্দায় নন, গানটিও গেয়েছেন খোদ ভাইজান।

ছবিতে দু’রকম লুকে দেখতে পাওয়া যাবে সলমনকে। একটা যেখানে গোঁফ নেই, চুলবুল পাণ্ডে হয়ে ওঠার আগের চেহারা। আর দ্বিতীয় লুকে সানগ্লাস, গুণ্ডাদের সঙ্গে মারামারি, চুলবুলের পরিচিত স্টাইলে। দাবাং ছবির দিয়ে নিজের ২০১০-এ বলিউড ডেবিউ করেছিলেন সোনাক্ষী, এই সিক্যুয়েলেও রাজ্জোর ভূমিকায় রয়েছেন তিনি।

আরও পড়ুন, বিগ বস ১৩: আসিম কী হিমাংশীর প্রেমে পড়েছেন?

সলমনের চুলবুল পাণ্ডে চরিত্রটা নিয়ে আরবাজ খান ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে বলেছিলেন, ”আমি প্রথম দিনের শুটে ওকে দেখে অবাক হয়েছিলাম। দাবাং টু হয়ে গিয়েছে সাত বছর আগে, এর মধ্যে অনেক কাজ করে ফেলেছে সলমন। কিন্তু গোঁফটা লাগানোর সঙ্গে সঙ্গেই কেমন মূহুর্তে জীবন্ত করে তুলল চরিত্রটাকে।”

ইয়্যু করকে গানটি গেয়েছে সলমন খান ও পায়েল দেব। প্রভুদেবার পরিচালনায় এই ছবিতে সলমন-সোনাক্ষী ছাড়াও দেখা যাবে সুদীপ ও আরবাজ খান। আগামী ২০ ডিসেম্বর সলমন খান ফিল্মস ও আরবাজ খান প্রোডাকশন্সের ব্য়ানারে মুক্তি পাবে ‘দাবাং থ্রি’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khans dabangg 3 song yu karke new controversy