বড় খবর

অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ‘রাধে’ ছবির মুক্তি

কথা ছিল চলতি বছরের ঈদে মুক্তি পাবে এই ছবি কিন্তু করোনা অতিমারীর কারণেই ছবির কাজ সম্পূর্ণ হয়নি। তাই কবে মুক্তি পাবে তাও এখন স্পষ্ট নয়।

Salman Khan's Radhe Your Most Wanted Bhai won't have Eid release on 2020
'রাধে' ছবিতে সলমনের লুক।
এবছর ঈদের ঠিক আগে, মে মাসের শেষ সপ্তাহে মুক্তি পাওয়ার কথা ছিল সলমন খানের ছবি– ‘রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। ছবির মুক্তি তো পিছিয়ে গিয়েছে বটেই, পাশাপাশি ছবির কাজ কবে শেষ হবে, সেই নিয়েও সংশয় দেখা দিয়েছে। এই বছর ঈদে তো আসছে না বটেই, কবে মুক্তি পাবে এই ছবি এখনই কিছু বলা যাচ্ছে না।

এই ছবির বেশ কিছুটা অংশ যখন শুটিং বাকি, তখন থেকেই সামাজিক দূরত্ববিধির নিয়মাবলী মেনে, সতর্কতার কারণেই বন্ধ হয় শুটিং। তার পরে শুরু হয় লকডাউন। সেই সময় থেকেই অনিশ্চয়তা ভর করে এই ছবির কাজে। প্রথমে ঠিক ছিল ছবির একটি অংশ শুট করা হবে তাইল্যান্ডে। কিন্তু করোনা-আতঙ্কে তাইল্যান্ডের শিডিউল বাতিল করা হয়।

আরও পড়ুন: পয়লা মে পশ্চিমবঙ্গে আসছেন না হবুচন্দ্র রাজা ও গবুচন্দ্র মন্ত্রী

এর পরে ঠিক হয় যে মুম্বইতেই শুট করা হবে ছবির বাকি অংশ। সেই অনুযায়ী শুট চলছিল কিন্তু করোনার প্রকোপের জন্য বন্ধ করে দিতে হল শুটিং মাঝপথে। মার্চ মাসের মাঝামাঝি শুটিং শেষ হয়ে গিয়ে এপ্রিলেই শুরু হওয়ার কথা ছিল পোস্ট প্রোডাকশন। কিন্তু বর্তমান পরিস্থিতি যা তাতে আগামী মাসেও শুটিং শুরু করা যাবে কি না তা স্পষ্ট নয়।

বলিউড হাঙ্গামার একটি প্রতিবেদন অনুযায়ী, ঠিক কবে ছবির কাজ শেষ হবে, তা এখন থেকেই বলা সম্ভব নয়। এমনটাই জানা গিয়েছে এই ছবির ইউনিটের ঘনিষ্ঠ সূত্রে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khans radhe your most wanted bhai wont have eid release on 2020

Next Story
বাদশা আসবেন, দেখা করবেন বলেছেন: রতন কাহার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com