‘বিগ বস ১৩’ নিয়ে বিপাকে সলমন, নিরাপত্তা বাড়াল মুম্বই পুলিশ

Bigg Boss: 'বিস বস'-এর নতুন সিজনের সম্প্রচার শুরু হতে না হতেই কড়া সমালোচনা এবং বিরোধিতার মুখে পড়েছে এই রিয়্যালিটি শো। অশ্লীলতার প্রচার করা হচ্ছে এই শো-তে, এমন অভিযোগ ক্রমশ আরও ঘনীভূত হচ্ছে।

By: Kolkata  Updated: October 14, 2019, 07:05:52 AM

Bigg Boss season 13: ‘বিগ বস’ মানেই সলমন, তাই ওই শো-তে ভালো বা মন্দ যাই হোক না কেন, তার সব দায় এবং জের এসে পড় এই বলিউড তারকার উপরে। গত মাসের শেষ থেকে শুরু হয়েছে ‘বিগ বস সিজন ১৩’-র সম্প্রচার। তার কিছুদিন পর থেকেই বিভিন্ন মহল থেকে এই শোয়ের কনটেন্ট নিয়ে প্রবল আপত্তি উঠেছে। এরই প্রতিবাদে শুক্রবার সলমন খানের বাড়ির সামনে প্রতিবাদ জানান কারনি সেনা-র সদস্যরা। তার পর থেকেই মুম্বই পুলিশ বাড়িয়ে দিয়েছে বলিউড তারকার নিরাপত্তা।

বিতর্ক সবচেয়ে বেশি ঘনীভূত হয়েছে এই সিজনের একটি নতুন কনসেপ্ট– ‘বেড ফ্রেন্ডস ফরএভার’ নিয়ে। এই নতুন টাস্কে একজন প্রতিযোগীকে আর একজনের সঙ্গে একই বিছানায় ঘুমোতে হবে। অনেকেই মনে করছেন যে এই ধরনের ভাবনা ভারতীয় জীবনধারা ও সংস্কৃতির পরিপন্থী। পাশাপাশি এই ধরনের ভাবনা অত্যন্ত অশ্লীলও বলেও সমালোচিত হয়েছে। এই অভিযোগ জানিয়ে কিছুদিন আগেই ট্রেড বডি একটি লিখিত অভিযোগ জানায় কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছে।

আরও পড়ুন: Exclusive: বিগ বস ১৩- র এই সপ্তাহে দু’জন একসঙ্গে ঘরের বাইরে যাবে

গত শুক্রবার ওই একই ইস্যুতে সলমন খানের বাড়ির সামনে অবস্থান বিক্ষোভ করে কারনি সেনার সদস্যরা। তাঁদের দাবি ছিল, অবিলম্বে এই শো বন্ধ করে দেওয়া উচিত। ট্রেড বডিও ওই একই দাবি জানিয়েছিল কিন্তু এই বিষয়ে এখনও পর্যন্ত কেন্দ্রীয় মন্ত্রকের পক্ষ থেকে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি। এমনকী চ্যানেলের পক্ষ থেকেও কোনও আনুষ্ঠানিক বার্তা সামনে আসেনি।

শুক্রবারের ওই অবস্থানের পরেই মুম্বই পুলিশ সলমন খানের নিরাপত্তা বাড়িয়ে দেয়। এখনও সলমনের বান্দ্রার বাড়ির সামনে রয়েছে কড়া প্রহরা। সোশাল মিডিয়াতেও ‘বিগ বস সিজন ১৩’-র এই নতুন কনসেপ্ট নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Salman khans security tightened by mumbai police for protests against bigg boss 13

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X