বড় খবর

Exclusive: বিগ বস ১৩- র এই সপ্তাহে দু’জন একসঙ্গে ঘরের বাইরে যাবে

প্রথম সপ্তাহে কেউ বাইরে যায়নি। তবে বিগ বস ১৩-র নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন এই সপ্তাহে একসঙ্গে দু’জনকে বাইরে বার করবেন তারা। এ সপ্তাহে রেশমি দেসাই, শেহনাজ গিল, কোয়েনা মিত্র ও দলজিৎ কৌর মনোনীত রয়েছেন।

Bigg Boss 13 airs Monday-Friday at 10:30 pm and the Weekend Ka Vaar airs at 9 pm on Colors.
বিগ বস ১৩-সোম থেকে শুক্র ১০.৩০ এবং উইকেন্ড কা বার রাত্রি ৯টায় সম্প্রসারিত হয়।
বিগ বস ১৩-য় এই সপ্তাহান্তে প্রথমবার এলিমিনেশন হতে চলেছে। প্রথম সপ্তাহে কেউ বাইরে যায়নি। তবে বিগ বস ১৩-র নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন এই সপ্তাহে একসঙ্গে দু’জনকে বাইরে বার করবেন তারা। এ সপ্তাহে রেশমি দেসাই, শেহনাজ গিল, কোয়েনা মিত্র ও দলজিৎ কৌর মনোনীত রয়েছেন।

সূত্রের খবর, ”ডবল এভিকশন প্রতিযোগীদের চমকে দেবে, কারণ তারা এটা ভাবতেই পারেননি। সলমন খান খানিকটা ধন্ধের মধ্য দিয়েই তাদের নিয়ে যাবেন এবং জোড়া এলিমিনেশনের কথা হঠাৎ করেই জানাবেন। নির্মাতারা মনে করছেন এই সিজনে সবটাই তাড়াতাড়ি হচ্ছে এবং চার সপ্তাহে ফিনালে হবে, সেকারণেই ডবল এভিকশন জরুরি।”

আরও পড়ুন, ‘বদলে যাওয়া মানুষ আর চট করে কাউকে বিশ্বাস করতে পারে না’

বিগ বস ১৩-য় প্রতিযোগী হিসাবে রয়েছেন পারশ ছাবড়া, কোয়েনা মিত্র, আবু মালিক, দেবলীনা ভট্টাচার্য, রেশমি দেসাই, অসিম রেয়াজ, সিদ্ধার্থ শুক্লা, শেফালি বগ্গা, দলজিৎ কৌর, শাহেনাজ গিল, মাহিরা শর্মা, সিদ্ধার্থ দে প্রমুখ। এই নিয়ে বিগ বসের ১০ নম্বর সিজন সঞ্চালনা করছেন সলমন খান। বজরঙ্গী ভাইজান শোয়ের লঞ্চের সময় ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের সঙ্গে শেয়ার করলেন, যে এতদিন কোনও শোতে তিনি থাকেননি।

সলমন খান বলেন, ”প্রতিবার নিজেকে কাজের মধ্যে নিমজ্জিত করে ফেলি এবং ভাবি এবারই শেষ। অনেকদিন হয়ে গেল, বিগ বসে এটা আমার দশ বছর। কোনও কোনও সময় এখানকার জার্নি ভীষণ ভাল। কিন্তু কিছু সময় কয়েকজন প্রতিযোগী পুরো বিষয়টা নষ্ট করে দেয়। সবথেকে খারাপ ব্যাপার হল তারা নিজেদের জীবনে গোলযোগ তৈরি করে। তবে যখনই এটা মনে হয়েছে একটু বেশিই চাপ হয়ে যাচ্ছে, বা এভাবে কাজ করছে না, প্রতিবার পরের সিজন সেটা ঘটে। শোয়ের ফরম্যাটটা কালারস এবং আমাদের সবার জন্য কাজ করছে নইলে শোটাই এতদিন থাকত না।”

আরও পড়ুন, উৎসব শেষ! এবার শুরু ধারাবাহিকের শারদোৎসব

তবে সাধারণ প্রতিযোগীদের সরিয়ে নির্মাতারা পুরনো ফরম্যাটে ফিরতে চেয়েছেন, যেখানে কেবলমাত্র তারকারাই প্রতিযোগী হিসাবে থাকবেন। কিন্তু সঞ্চালক সলমন খান, সেখানে তারা কোনও পরিবর্তন চাননি। সলমন বলেন, ”আমি ঘরের ভিতরের তারকাদের সঙ্গে সাধারণ মানুষের মতোই আচরণ করি। এভাবেই আমি সংযোগটা রাখতে পারি।”

বিগ বস ১৩- সোমবার থেকে শুক্রবার রাত ১০.৩০টায় এবং উইকেন্ড কা বার রাত ৯টায় কালারস-এ সম্প্রচারিত হয়।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Double eviction on bigg boss 13 this week

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com