scorecardresearch

জল্পনাই সত্যি হল! বিয়ে ভাঙল নাগার্জুনের ছেলে চৈতন্য আর বউমা সামান্থার

দক্ষিণী দুই সুপারস্টারের বিচ্ছেদ নিয়ে নেটদুনিয়ায় শোরগোল।

Samantha, Naga Chaitanya, Samantha and Naga Chaitanya divorce, সামান্থা, নাগা চৈতন্য, সামান্থা-নাগা চৈতন্য ডিভোর্স, bengali news today
বিয়ে ভাঙল নাগার্জুনের ছেলে চৈতন্য আর বউমা সামান্থার

জল্পনা চলছিল বেশ কয়েক সপ্তাহ ধরেই। তবে ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন সামান্থা আক্কিনেনি (Samantha) এবং নাগা চৈতন্য (Naga Chaitanya)। দক্ষিণী দুই সুপারস্টারের দাম্পত্যকলহ নিয়ে এযাবৎকাল বেজায় গুঞ্জন শোনা গিয়েছে। তবে সব জল্পনা উড়িয়ে দিয়ে দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের একে-অপরের প্রতি সহানুভূতিশীল দেখা গিয়েছিল। তবে এবার আর রাখঢাক নয়! শনিবার সোজা-সাপটা তারকাদম্পতি জানিয়ে দিলেন যে তাঁরা বিচ্ছেদের পথেই হাটলেন।

আজ্ঞে, নাগার্জুনের ছেলে নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্স হয়ে গেল সামান্থা আক্কিনেনির। তবে সব সম্পর্কই যে বিচ্ছেদের পর তিক্ত হয়ে যায় এমনটাও নয়! সামান্থা-নাগার ক্ষেত্রেও যে তেমনটা হবে না, সেটা ফলাও করে এদিনই জানিয়ে দিয়েছেন তারকা-দম্পতি। উল্লেখ্য, চৈতন্যই প্রথম সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন সামান্থার সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদেরল কথা। বলেন, “বিচ্ছেদের পথে হাঁটলেও আমাদের বন্ধুত্ব চিরকাল বেঁচে থাকবে।”

[আরও পড়ুন: Super Dancer Chapter 4: কচিকাঁচাদের সঙ্গে কোমর দোলালেন রামদেব, ভাইরাল যোগগুরুর কীর্তি]

সোশ্যাল মিডিয়ায় জারি করা বিবৃতিতে লেখা, “আমাদের সকল শুভানুধ্যায়ীদের শ্রদ্ধা জানিয়েই ঘোষণা করছি যে, আমি আর স্যাম (সামান্থা) স্বামী-স্ত্রী সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছি। এবার আমাদের দুজনের পথ আলাদা। গত এক দশক ধরে আমরা আমাদের সম্পর্কে বন্ধুত্বকেই প্রাধান্য দিয়ে এসেছি। আমি অনুরোধ সকলকে যে তাঁরা যএন এই কঠিন সময়ে আমাদের পাশে থাকেন। আপনাদের সমর্থনের জন্য অসংখ্য ধন্যবাদ।” অন্যদিকে সামান্থাও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বিবাহ বিচ্ছেদের পোস্ট দেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Samantha and naga chaitanya part ways as husband and wife