বড় খবর

পরপুরুষে আকৃষ্ট, গর্ভপাত! বিবাহ বিচ্ছেদ নিয়ে এবার মুখ খুললেন খোদ সামান্থা

নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে কী বললেন খ্যাতনামা দক্ষিণী অভিনেত্রী?

Samantha, Samantha divorce, Samantha Naga Chaitanya divorce, সামান্থা, নাগা চৈতন্য, সামান্থার বিচ্ছেদ, bengali news today
বিবাহ বিচ্ছেদ নিয়ে এবার মুখ খুললেন খোদ সামান্থা

দিন কয়েক আগেই চতুর্থ বিবাহবার্ষিকীর আগে নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেছেন সামান্থা প্রভু (Samantha)। এরপর থেকেই অভিনেত্রীকে ঘিরে নানা জল্পনা শুরু হয়। আঙুল ওঠে তাঁর চরিত্রের ওপর। গুজব রটে যায়, সামান্থা নাকি অন্য পুরুষের প্রতি আকৃষ্ট। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। শুধু তাই নয়! এমনকী এও শোনা যায় যে, অভিনেত্রী নাকি সন্তান চাইতেন না বলেই গর্ভপাত করিয়ে ফেলেছেন। এরপরই স্বামীর সঙ্গে দূরত্ব বাড়তে থাকে সামান্থার। কিন্তু আদৌ কি সেসব সত্যি? দীর্ঘ জল্পনার পর শেষমেশ মুখ খোলেন খ্যাতনামা দক্ষিণী অভিনেত্রী।

সামান্থা সাফ জানান যে, “আমার জীবনের এই ব্যক্তিগত কঠিন সময়ে আপনারা যে দরদ দেখিয়েছেন, তার জন্য অসংখ্য ধন্যবাদ। আমার প্রতি সহানুভূতি, উদ্বেগ দেখানোর জন্য এবং মিথ্যা গুজবের হাত থেকে আমাকে রক্ষা করার জন্য সকলকে ধন্যবাদ। ওরা বলছে, আমার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। আমি নাকি কখনও সন্তান চাইনি। আমি স্বার্থপর। এমনকী এও বলতে ছাড়েনি যে, আমি নাকি গর্ভপাত করিয়েছি। কিন্তু যে কোনও বিচ্ছেদই ভীষণ কষ্টদায়ক। এই কঠিন ক্ষত সারাতে আমাকে নিজের মত ছেড়ে দিন। আমার ওপর অযথা আক্রমণ করে কোনও লাভ নেই।”

[আরও পড়ুন: মাদককাণ্ডে এবার বলিউড প্রযোজক ইমতিয়াজের বাড়িতে রাতভর তল্লাশি NCB’র]

অনুরাগীদের উদ্দেশে তিনি এও বলেন যে, “আমি আপনাদের প্রতিশ্রুতি দিচ্ছি যে, এইধরণের মিথ্যে গুজব কিংবা রটনা আমাকে কোনও দিন ভাঙতে পারেব না…।” প্রসঙ্গত, নাগা চৈতন্য (Naga Chaitanya) এবং সামান্থার দাম্পত্যকলহ নিয়ে এযাবৎকাল বেজায় গুঞ্জন শোনা গিয়েছে। তবে ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দক্ষিণী দুই সুপারস্টারই। শেষমেশ গত শনিবার রাখঢাক না করে প্রকাশ্যেই তাঁদের বিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা।

নাগার্জুনের ছেলে নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্স হয়ে গিয়েছে সামান্থা প্রভুর। তবে সব সম্পর্কই যে বিচ্ছেদের পর তিক্ত হয়ে যায় এমনটাও নয়! সামান্থা-নাগার ক্ষেত্রেও যে তেমনটা হবে না, সেটা ফলাও করে সেদিনই জানিয়ে দিয়েছেন তারকা-দম্পতি। কিন্তু অভিনেত্রীকে যেভাবে ব্যক্তিগতভাবে আক্রমণ করা হচ্ছে, তা নিয়ে এবার মুখ খুললেন সামান্থা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Samantha rubbishes claims that affairs abortions led to divorce with chaitanya

Next Story
সলমনের কণ্ঠে ‘মানিকে মাগে হিথে’! হেসে গড়ালেন ইয়োহানি, দেখুন ভিডিওYohani Diloka De Silva, Salman Khan, Bigg Boss 15, বিগ বস, সলমন খান, ইয়োহানি, মানিকে মাগে হিথে, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com