বড় খবর

ইন্দ্রজিৎ, ঋত্বিক ও রাহুলের ১৮ বছরের বন্ধুত্বের নেপথ্যে ‘সামসারা’

ঋত্বিককে এই ছবিতে দেখা যাবে একজন লেখকের চরিত্রে। যিনি রাইটার্স ব্লকের মধ্যে দিয়ে যাচ্ছেন। ইন্দ্রজিৎ ব্যবসায়ী ও রাহুল ল ফার্মের মালিক। ঋত্বিকের সমস্যার সমাধান করতেই ঘুরতে বেড়োয় তারা।

মুক্তি পেল দেষ্ণা রায় ও অভিজিৎ গুহর 'সামাসারা'-র ট্রেলার।

তিন বন্ধুর একজন ব্যবসায়ী, আর একজনের ল ফার্ম রয়েছে আর তৃতীয়জনের রাইটার্স ব্লক চলছে। সুতরাং, সামসারা নামক একটি জায়গায় ঘুরতে গিয়েছেন তিনজনে। বছর ১৮-র বন্ধুত্ব তিনজনের, সঙ্গে এত দিন পর দেখা হুল্লোড়, মজা তো হবেই। কিন্তু সব ভাল চলছে এমনটা কী করে হয়। একটা খটকা রয়েইছে। ট্রেলারেও রয়েছে সেই রহস্যের গন্ধ। মুক্তি পেল দেষ্ণা রায় ও অভিজিৎ গুহর ‘সামাসারা’-র ট্রেলার।

ঋত্বিককে এই ছবিতে দেখা যাবে একজন লেখকের চরিত্রে। যিনি রাইটার্স ব্লকের মধ্যে দিয়ে যাচ্ছেন। ইন্দ্রজিৎ ব্যবসায়ী ও রাহুল ল ফার্মের মালিক। ঋত্বিকের সমস্যার সমাধান করতেই ঘুরতে বেড়োয় তারা। এদিকে তাদের জীবনেও নানা সমস্যা রয়েছে। শেষপর্যন্ত ঘটনার ঘনঘটা তাদের কোথায় নিয়ে যায় সেটাই বলবে এই ছবি।

আরও পড়ুন, ‘বনি’-র ফ্লোরেই জন্মদিনের সেলিব্রেশন পরিচালকের

সুদেষ্ণা-অভিজিতের এই ছবিতে ঋত্বিক-রাহুল-ইন্দ্রজিৎ ছাড়াও রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী এবং দেবলীনা কুমার। দেখা যাবে আর্যা, সমদর্শী দত্ত ও খরাজ মুখোপাধ্যায়কেও। তবে নতুন চমক খরাজ পুত্র বিহু। আর কুকের ভূমিকায় সুদীপ্তা। কিন্তু চোখের সামনে আমরা যা দেখতে পাই সবটাই সত্যি হয় কি? নাকি এই দেখতে পাওয়ার পিছনে লুকিয়ে থাকে অন্য কারণ? ট্রেলারে প্রশ্নচিহ্নগুলো রাখলেন পরিচালকদ্বয়।

ট্রেলার লঞ্চে টিম ‘সামসারা’।

এদিন কলকাতার একটি পাঁচতারা হোটেলে হয়ে গেল সামসারা-র ট্রেলার লঞ্চ। উপস্থিত ছিলেন টিম। কিন্তু দেখা পাওয়া যায়নি ঋত্বিক চক্রবর্তীর।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Samsara official trailer abhijit guha sudeshna roy

Next Story
তিন নারীর গল্প নিয়ে ছবি ‘তিন কন্য়া’Sayantani Guhathakurta, Rii Sen and Amrita Chattopadhyay roped in for Bengali film Tin Kanya
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com