বড় খবর

‘বনি’-র ফ্লোরেই জন্মদিনের সেলিব্রেশন পরিচালকের

ছবি বানাতে এতটাই মগ্ন পরিচালক যে জন্মদিন উদযাপনের কথা প্রায় মনে নেই, কিংবা এসব তো চলতেই থাকে গোছের ভেবে পাশ কাটিয়ে গেছেন। তিনি এড়িয়ে গেলে কি হবে সেটের বাকি সদস্যরা তো আর ভোলেনি। তাই জন্মদিবের সেলিব্রেশনে খামতি থাকতে দেবেন না এটাই স্বাভাবিক।

পরমব্রতর জন্মদিন উদযাপন

বেশ তোড়জোড়ের সঙ্গেই চলছে পরমব্রতর সায়েন্স ফিকশন ‘বনি’-র শুটিং। ছবি বানাতে এতটাই মগ্ন পরিচালক যে জন্মদিন উদযাপনের কথা প্রায় মনে নেই, কিংবা এসব তো চলতেই থাকে গোছের ভেবে পাশ কাটিয়ে গেছেন। তিনি এড়িয়ে গেলে কি হবে সেটের বাকি সদস্যরা তো আর ভোলেনি। তাই জন্মদিবের সেলিব্রেশনে খামতি থাকতে দেবেন না এটাই স্বাভাবিক। তাই আয়োজন করা গেল পরমব্রত চট্টোপাধ্যায়েরর সারপ্রাইজ জন্মদিনের। যোগ্য সঙ্গত দিলেন কোয়েল মল্লিকও ।

একটা নয়, দু’টো কেক হাজির হয়েছিল পরমব্রতর জন্য। কেট কেটে হইহুল্লোড়ের সঙ্গে পালন হল ‘বনি’র পরিচালকের জন্মদিন। প্রসঙ্গত, পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘বনি’তে মুখ্য চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। এছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত, কাঞ্চন মল্লিক এবং কিছু বিদেশি অভিনেতা।

 

View this post on Instagram

 

A surprise birthday celebration of @parambratachattopadhyay on the sets of #Bony. ???????????? @nispalsingh @yourkoel #AnjanDutt

A post shared by Surinder Films (@surinderfilmsofficial) on

আরও পড়ুন, ভাল না লাগায় সরলেন অর্পিতা, ‘সাঁঝবাতি’ হাতে সোহিনী

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরি হচ্ছে এই সায়েন্স ফিকশন।তবে সায়েন্স ফিকশন নিয়ে বাংলা ছবিতে বিশেষ কাজ হয়নি। এর আগে শীর্ষেন্দু মুখোপাধ্যায়েরই গল্প অবলম্বনে তৈরি হয়েছিল ‘পাতালঘর’। বেশ জনপ্রিয় হয়েছিল এই ছবি। সামনেই মুক্তি পেতে পারে সন্দীপ রায়ের ‘প্রফেসর শঙ্কু ও এল ডোরাডো’।

এবার সুরিন্দর ফিল্মসও ঘোষণা করল এই সায়েন্স ফিকশনের। আর পরমব্রতর সঙ্গে তিনটি ছবিতে দেখা গিয়েছে কোয়েলকে। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম রায়।কলকাতার পাশাপাশি ইতালীতেও হবে ছবির শুটিং। ১৭ জুন থেকে শুটিং শুরু হয়েছে ‘বনি’র।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Surprise birthday celebration of parambratachattopadhyay on the sets of bony

Next Story
এমন লুকে ভিকি কৌশলকে দেখা যায়নি আগেVicky Kaushal first look as Field Marshal Sam Manekshaw in Meghna Gulzar's movie
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com