বড় খবর

‘ইরাবতীর চুপকথা’-তে এলেন সঞ্চারী

Irabotir Chupkatha: ‘জয়ী’ ধারাবাহিকের ইরাবতী এবার নতুন চরিত্রে এলেন ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকে। গল্পে নতুন মোড় নিয়ে আসবে সঞ্চারী মণ্ডল অভিনীত অনুশ্রী চরিত্রটি।

Sanchari Mondal joins Star Jalsha Irabotir Chupkatha serial cast
বাঁদিকে সঞ্চারী মণ্ডল ও ডানদিকে 'ইরাবতীর চুপকথা' ধারাবাহিকে মনামী ঘোষ ও সৈয়দ আরেফিন।
Sanchari Mondal in Irabotir Chupkatha: স্টার জলসা-র জনপ্রিয় ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’-তে আসছে একটি নতুন চরিত্র। এখনও পর্যন্ত ওই চরিত্রের কিছু ঝলক দেখেছেন দর্শক কিন্তু পুরো চেহারা দেখা যায়নি। কিন্তু ইতিমধ্যেই ধারাবাহিকের ফ্যানপেজে পোস্ট করা হয়ে গিয়েছে অভিনেত্রীর ছবি, অভিনেত্রী সঞ্চারী মণ্ডলই যে আসছেন নতুন চরিত্রে, তা দর্শক বুঝে ফেলেছেন ইতিমধ্যেই। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে অভিনেত্রী জানালেন তাঁর এই নতুন কাজ নিয়ে কিছু কথা।

জি বাংলা-র ‘জয়ী’ ধারাবাহিকে সঞ্চারী-অভিনীত ইরাবতী চরিত্রটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। ‘জয়ী’ শেষ হওয়ার পরে কিছুদিন স্টার জলসা-র ‘নজর’ ধারাবাহিকে একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ‘নজর’-এর পর আবারও তিনি স্টার জলসা-র ধারাবাহিকে। ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকের গল্প নানা টুইস্ট অ্যান্ড টার্ন পেরিয়েছে। তেমনই আরও একটি মোড় আসতে চলেছে গল্পে এবং গল্পের সেই নতুন পর্যায়ে একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল অনুশ্রী। ওই চরিত্রেই দেখা যাবে সঞ্চারী মণ্ডলকে।

আরও পড়ুন: আগামী বছর নবম শ্রেণি কপালকুণ্ডলা-নায়িকার 

”এতদিন ‘জয়ী’-তে ইরাবতী ছিলাম এবার ‘ইরাবতীর চুপকথা’-য় অনুশ্রী। যে নামে এতদিন পরিচিত ছিলাম, সেটাই এখন সিরিয়ালের নাম। এটা আমার কাছে বেশ মজার। অনুশ্রী চরিত্রটা খুব ইন্টারেস্টিং। দু’দিন টেলিকাস্ট হয়েছে কিন্তু আমার মুখ দেখানো হয়নি। দর্শক আমার গলার আওয়াজ শুনেছেন, হাতের আংটি, আমার চোখ দেখেছেন আলাদা আলাদা করে। সেটা দেখেই অনেকে বুঝে ফেলেছেন যে আমি, ফ্যানপেজে ছবিও এসে গিয়েছে, আমাকে অনেকে মেসেজ করে শুভেচ্ছা জানিয়েছেন”, জানালেন সঞ্চারী।

Sanchari Mondal joins Star Jalsha Irabotir Chupkatha serial cast
ছবি: সঞ্চারীর ইনস্টাগ্রাম পেজ থেকে

‘ইরাবতীর চুপকথা’-র গল্পে দর্শক সম্প্রতি দেখেছেন যে ইরাবতী অনেক বছর সম্রাটের বাড়িতে থাকার পরে ফিরে গিয়েছে আকাশের কাছে, তার নিজের সংসারে। কিন্তু সম্রাট সম্ভবত ইরাবতীকে ভালোবেসে ফেলেছে। অন্যদিকে ইরাবতী সেই বাড়ি ছেড়ে চলে যাওয়ার পরেই মানসিক ভারসাম্য হারিয়েছে সম্রাটের বোন শালিনী। বিগত কয়েকটি এপিসোডে দর্শক দেখেছেন যে সম্রাট-শালিনী-ইরাবতী-আকাশ সবাইকে নিয়ে ও অন্যদিকে নীলের সঙ্গে শালিনীর বিয়ে ভেঙে যাওয়া নিয়ে অত্যন্ত উচ্চকিত একটি পর্যায় চলছে ধারাবাহিকে।

আরও পড়ুন: সদ্য স্বামীকে হারানো রানির সিঁদুরদান, ধারাবাহিকে নতুন মোড়

অনুশ্রী হল সম্রাটের প্রথম স্ত্রী। গল্পে তার প্রবেশ ঘটলে বেশ অনেক ডামাডোলের সম্ভাবনা, এমনটাই জানালেন সঞ্চারী কিন্তু চরিত্রটি নেগেটিভ না পজিটিভ তা এখনই ভেঙে বলতে তিনি রাজি নন। ”চরিত্রটা ঠিক কেমন তা আমার কাছেও এখনও একটা ধোঁয়াশা কারণ খুবই কম দিন শুট হয়েছে। আমাকে খুব সতর্ক হয়ে অভিনয়টা করতে হচ্ছে। এই চরিত্রটা পজিটিভও হতে পারে আবার নেগেটিভও হতে পারে। তবে এই চরিত্রটা আসার পরে সম্রাটের সম্পর্কে আরও কিছু জানতে পারবেন দর্শক”, বলেন সঞ্চারী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sanchari mondal joins star jalsha irabotir chupkatha serial cast

Next Story
পরের ছবির জন্য প্রস্তুতি শুরু দেবেরdev
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com