বড় খবর


বাড়িতে তল্লাশি-স্ত্রীকে পুলিশের নোটিস, মাদক কাণ্ডে বিপাকে বিবেক ওবেরয়

মূল অভিযুক্ত আদিত্য আলভা সম্পর্কে বিবেকের শ্যালক। আদিত্যর বাড়িতে বিপুল পরিমাণে মাদক বাজেয়াপ্ত হয়েছে।

স্যান্ডেলউড মাদক মামলায় এবার বেঙ্গালুরু পুলিশের ক্রাইম ব্রাঞ্চ সমন পাঠাল অভিনেতা বিবেক ওবেরয়ের স্ত্রীকে। সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ কর্ণাটক হাইকোর্টে জানিয়েছে, এই কাণ্ডে মূল অভিযুক্ত আদিত্য আলভার বিরুদ্ধে অপরাধমূলক প্রমাণ পেয়েছেন গোয়েন্দারা। আদিত্যর বাড়িতে বিপুল পরিমাণে মাদক বাজেয়াপ্ত হয়েছে। গত ৪ সেপ্টেম্বর এফআইআর দায়ের হওয়ার পর থেকেই পলাতক আদিত্য। প্রয়াত প্রাক্তন মন্ত্রী জিভারাজ আলভার ছেলে আদিত্য সম্পর্কে বিবেক ওবেরয়ের শ্যালক। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে মাদক যোগের মামলায় ১২ জন অভিযুক্তের মধ্যে অন্যতম আদিত্য। এবার তাঁকে খুঁজতে হন্যে হয়ে ঘুরছে বেঙ্গালুরু সিটি পুলিশ।

শনিবারই সিসিবি হাইকোর্টে জানিয়েছে, আদিত্যর বাড়ি থেকে নিষিদ্ধ মাদক-সহ বেশ পরিমাণে গাঁজা উদ্ধার হয়েছে। আদিত্যর তরফে আদালতে আবেদন হয়েছে, যাতে এফআইআর খারিজ করা হয়। তারই প্রতিবাদে সিসিবি জানিয়েছে, উপযুক্ত তথ্যপ্রমাণ মিলেছে আদিত্যর বিরুদ্ধে। এই মামলায় সম্প্রতি বিবেক ওবেরয়ের মুম্বইয়ের বাড়িতে হানা দিয়েছিলেন গোয়েন্দারা। তারপর বিবেকের স্ত্রী প্রিয়াঙ্কা আলভা, যিনি কিনা আদিত্যর বোন, তাঁকে সমন পাঠানো হয়েছে। তদন্তের কাজে জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠানো হয়েছে বিবেকের স্ত্রীকে।

আরও পড়ুন কঙ্গনার বিরুদ্ধে এফআইআরের নির্দেশ, সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোয় অভিযুক্ত ‘ক্য়ুইন’

এদিকে, বিবেকের অস্বস্তি বাড়িয়ে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানিয়েছেন, মাদক কাণ্ডে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি বিবেক ওবেরয়ের বিষয়ে কোনও তদন্ত না করলে মুম্বই পুলিশ আলাদা ভাবে তদন্ত করবে। বেঙ্গালুরু সিটি পুলিশের গোয়েন্দারা বিবেকের বাড়ি তল্লাশি করার পরই এমন মন্তব্য করে অভিনেতার অস্বস্তি বাড়িয়েছেন। দেশমুখ আরও জানিয়েছেন, কংগ্রেস নেতা শচীন সাওয়ান্ত আগস্ট মাসেই তাঁর কাছে এসেছিলেন বিবেক ওবেরয়ের সঙ্গে মাদক কাণ্ডের যোগ নিয়ে আলোকপাতের বিষয়ে বলার জন্য। বিজেপির তারকা প্রচারক এবং নরেন্দ্র মোদীর বায়োপিকের মুখ্য অভিনেতা এবং প্রযোজক সন্দীপ সিংয়ের এই মাদক কাণ্ডে যোগসাজশ আছে বলে অভিযোগ উঠেছে। কিন্তু এনসিবিকে বলা সত্ত্বেও তারা কোনও ব্যবস্থা নেয়নি।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Sandalwood drug case vivek oberois wife gets fresh notice

Next Story
সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার আরও উন্নতিSoumitra Chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com