বড় খবর

দিবাকরের ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এর মুক্তি দোরগোড়ায়

পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ২০১৮ সালে। কিন্তু পিছোতে পিছোতে ২০১৯ হলেও শেষরক্ষা হয়নি, এবারে মুক্তি পেতে চলেছে কাঙ্খিত ছবি।

Arjun Kapoor and Parineeti Chopra in Sandeep Aur Pinky Faraar posters
অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়ার ছবি মুক্তি ২০ মার্চ।

মঙ্গলবার শোনা গেল, ২০ মার্চ মুক্তি পেতে চলেছে অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া অভিনীত ছবি ‘সন্দীপ ও পিঙ্কি ফারার’। পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ২০১৮ সালে। কিন্তু পিছোতে পিছোতে ২০১৯ হলেও শেষরক্ষা হয়নি, এবারে মুক্তি পেতে চলেছে কাঙ্খিত ছবি।

যশ রাজের প্রযোজনায় এই ছবিতে সন্দীপের চরিত্রে রয়েছেন পরিণীতি চোপড়া এবং পিঙ্কি, অর্জুন কাপুর। সোশাল মিডিয়ায় ছবির পোস্টারও দিয়েছেন নির্মাতারা।

আরও পড়ুন, পুরস্কারের জন্য মনোনীত প্রসেনজিৎ, স্বস্তিকা, আয়ুষ্মান

সালটা ২০১২, এই জুটিই বলিউড ডেবিউ করেছিলেন ‘ইশকজাদে’ ছবিতে। তারপরে ২০১৮ সালে আরও একবার নমস্তে লন্ডন ছবিতে জুটি বাঁধেন পরিণীতি-অর্জুন।

আরও পড়ুন: রাজের ‘ধর্মযুদ্ধ’ এগিয়ে গেল

এদিন দু’জনেই ইনস্টাগ্রামে একে অপরের পোস্টার শেয়ার করেছেন তারা। এর আগেও তিতলি এবং ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী-র জন্য একসঙ্গে কাজ করেছিলেন যশ রাজ ফিল্মস ও দিবাকর বন্দ্যোপাধ্যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sandeep aur pinky faraar to release on march 20

Next Story
পুরস্কারের জন্য মনোনীত প্রসেনজিৎ, স্বস্তিকা, আয়ুষ্মানCritics Choice Film Awards
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com