scorecardresearch

বড় খবর

এখনও সঙ্কটমুক্ত নন সন্ধ্যা মুখোপাধ্যায়, ৪৮ ঘণ্টা কড়া পর্যবেক্ষণে ‘গীতশ্রী’!

কেমন আছেন এখন বর্ষীয়ান গায়িকা?

Sandhya Mukherjee health update, Sandhya Mukherjee,সন্ধ্যা মুখোপাধ্যায়, গীতশ্রীর শারীরিক পরিস্থিতি, bengali news today
সন্ধ্যা মুখোপাধ্যায়

বৃহস্পতিবার বিকেলেই এসএসকেএম থেকে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করানো হয় সন্ধ্যা মুখোপাধ্যায়কে (Sandhya Mukherjee)। করোনায় আক্রান্ত বর্ষীয়ান গায়িকা। গীতশ্রীর চিকিৎসার দায়িত্বে রয়েছে ৫ জন সদস্যের একটা মেডিক্যাল টিম। শনিবার হাসপাতাল থেকে পাওয়া রিপোর্ট অনুযায়ী, আপাতত সন্ধ্যা মুখোপাধ্যায় স্থিতিশীল। শুক্রবারের তুলনায় তাঁর শারীরিক পরিস্থিতির খুব একটা হেরফের হয়নি। তবে এখনও সঙ্কটমুক্ত নন প্রবাদপ্রতীম গায়িকা। আগামী ৪৮ ঘণ্টা না কাটলে নিশ্চিতভাবে কিছু বলতে পারবেন না চিকিৎসকরা।

আগামী ২ দিন কড়া পর্যবেক্ষণে রাখা হবে গীতশ্রীকে। তারপরই তাঁর শারীরিক পরিস্থিতি সম্পর্কে আরও জানাতে পারবেন ডাক্তাররা। তবে কোভিড সংক্রমণের দিন সাতেক কাটলে চিন্তামুক্ত হওয়া যাবে। হৃদযন্ত্রের সমস্যার জন্য বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে। নেফ্রলজির বিশেষজ্ঞরাও গায়িকার কিডনির পরিস্থিতি নিয়ে অনবরত পরামর্শ দিচ্ছেন।

প্রসঙ্গত শুক্রবার হাসপাতালের তরফে জানা গিয়েছিল, প্রবাদপ্রতীম গায়িকার শারীরিক পরিস্থিতি বৃহস্পতিবার রাতের তুলনায় ভালই। বিভিন্ন রকম রক্ত পরীক্ষা করা হয়েছিল সন্ধ্যাদেবীর। যার ফল ইতিবাচক এসেছে। গায়ে জ্বর নেই। তাপমাত্রার পাশাপাশি রক্তচাপও স্বাভাবিক। বৃহস্পতিবার তাঁর শারীরিক পরিস্থিতি এতটাই খারাপ ছিল যে রাইস টিউবে খাবার খাওয়ানো হচ্ছিল। তবে শুক্রবার সকালে সেই টিউব খুলে চা-বিস্কুট খাওয়ানো হয়েছে বলে জানা গিয়েছে। কিন্তু তুলনামূলক ভাল থাকলেও এখনও বিপন্মুক্ত নন সন্ধ্যা মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: ১০০ বার আছাড় খেলেন সামান্থা! সুইজারল্যান্ডে স্কেটিং করতে গিয়ে এ কী দশা অভিনেত্রীর, দেখুন ভিডিও]

আপাতত জেনারেল কোভিড বেডেই রয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায়। হাসপাতালে ভর্তি হওয়ার পরই সিটি স্ক্যান করানো হয়েছে। ফুসফুসে সংক্রমণ রয়েছে। লিভারেও এনজাইম তুনামূলক বেশি। দীর্ঘদিন ধরেই হৃদযন্ত্রের সমস্যা রয়েছে। যার জেরেই হালকা হার্ট ফেলিওর হয়েছিল। দিন কয়েক আগে বাথরুমে পড়ে গিয়ে কোমরে যে চোট পেয়েছেন, তার জন্য সংশ্লিষ্ট হাসপাতালের অর্থোপেডিক সার্জনের তত্ত্বাবধানে রয়েছেন গীতশ্রী।

উল্লেখ্য, সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি খবরাখবর নিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায় খোদ। মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপেই গায়িকাকে বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গীতশ্রীর পদ্মশ্রী-প্রত্যাখান ইস্যু নিয়ে যখন তোলপাড় বাংলা, তার চব্বিশ ঘণ্টার মধ্যেই গুরুতর শারীরিক পরিস্থিতির অবনতি হয়েছিল কিংবদন্তী গায়িকার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sandhya mukherjee health update