scorecardresearch

সফল অস্ত্রোপচার, কেমন আছেন এখন সন্ধ্যা মুখোপাধ্যায়?

গীতশ্রীর খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

Sandhya Mukherjee health update, Sandhya Mukherjee,সন্ধ্যা মুখোপাধ্যায়, গীতশ্রীর শারীরিক পরিস্থিতি, bengali news today
সন্ধ্যা মুখোপাধ্যায়

দিন কয়েক আগেই করোনামুক্ত হয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukherjee)। এবার কিংবদন্তী গায়িকার কোমরের হাড়ে অস্ত্রোপচার হল। কেমন আছেন এখন নবতিপর শিল্পী? জানাল হাসপাতাল।

হাসপাতাল সূত্রে খবর, গীতশ্রীর শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল। স্বাভাবিকভাবেই খাওয়া-দাওয়া করতে পারছেন। তবে চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন এখনও। সন্ধ্যা মুখোপাধ্যায়ের ফুসফুস ও হৃদযন্ত্রও আগের তুলনায় ভাল কাজ করছে। শুক্রবার অর্থাৎ আজই গায়িকার কোমরে অস্ত্রোপচার হয়। হাসপাতালে ভর্তি হওয়ার দিন কয়েক আগেই শৌচালয়ে পড়ে গিয়ে কোমরে প্রচণ্ড চোট পান তিনি। সেই ব্যথাতেও কাবু ছিলেন। ভেঙে যাওয়া ফিমার বোন ঠিক করতেই আজ অপারেশন করা হয়েছে। যে অস্ত্রোপচার সফলও হয়েছে। ডাক্তারদের পরামর্শ মেনেই স্বাভাবিক খাওয়া-দাওয়া করছেন তিনি।

[আরও পড়ুন: নেপোটিজমের জবাব! বি-গ্রেড বলিউড তারকাদের জেলে পুরতে চাইছেন কঙ্গনা, দেখুন]

পদ্মশ্রী-প্রত্যাখ্যান নিয়ে তুলকালাম যখন তুঙ্গে, তার মাঝেই প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েন নবতিপর সন্ধ্যা মুখোপাধ্যায়। গ্রীন করিডোরে করে তাঁকে প্রথমে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হলেও পরে কোভিড রিপোর্ট পজিটিভ আসায় বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) উদ্যোগে।

৫ সদস্যের মেডিক্যাল টিম রয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের চিকিৎসাকর দায়িত্বে। প্রথমটায় হৃদযন্ত্রের সমস্যা থাকলেও এখন তা নিয়ন্ত্রণে রয়েছে বলেই জানিয়েছে হাসপাতাল। প্রতিনিয়ত বর্ষীয়াণ গায়িকার খবরাখবর রাখছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবারও হাসপাতালে নিজে খোঁজ নিয়েছেন বলে জানা গেল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sandhya mukherjees health update