scorecardresearch

একদম ভেঙে পড়েছে শরীর! ক্যান্সারের সঞ্জুবাবাকে দেখে মন খারাপ বলিউডের

পাউডার ব্লু টি শার্ট এবং ডার্ক ব্লু প্যান্টসে দেখা গিয়েছে অভিনেতাকে। তবে সঞ্জয় দত্তকে দেখে অবাক তামাম বলি দুনিয়া। শীর্ণকায় চোখে মুখে অস্বাস্থ্য, অসুখের চিহ্ন সর্বত্র।

গ্ল্যামারে চোখ ঝলসে দিতেন। চেহারা হোক বা অঅনুকরণীয় বাজখাই গলা। সঞ্জয় দত্তকে রুপোলি পর্দা এভাবেই দেখে এসেছে এতদিন। একের পর এক ছবিতে সঞ্জয় দত্ত ভক্তদের বিনোদন দিয়েছেন নিজের ট্রেডমার্ক ভঙ্গিতে। তবে সোমবার থেকে ভাইরাল হওয়া ছবিতে সঞ্জয় দত্তকে দেখে চিনতে পারা একটু মুশকিল বৈকি।

কোথায় সেই জৌলুস আর গ্ল্যামার! বর্তমানে শুটিং থেকে ব্রেক নিয়েছেন নিজের স্বাস্থ্যের জন্য। কয়েকমাস আগেই ফুসফুসে ক্যানসার ধরা পড়ে তাঁর। তারপরেই তিনি ঘোষণা করেন আপাতত সমস্ত শুটিংয়ের কাজ থেকে নিজেকে সরিয়ে নেবেন। মাঝে কোকিলাবেন হাসপাতাল ছাড়া আর বিশেষ কোনো জায়গায় দেখা যায়নি সঞ্জু বাবাকে।

//www.instagram.com/embed.js

আরও পড়ুন: ‘বিজেপির মুখ কালো হয়ে গিয়েছে’, সুশান্ত মৃত্য়ুতে এমসের রিপোর্ট নিয়ে খোঁচা কংগ্রেসের

কিছুদিন আগেই স্ত্রী মান্যতার সঙ্গে দুবাই উড়ে গিয়েছিলেন অভিনেতা। সেখানে বহুদিন পর নিজের পুত্র সহরান ও কন্যা ইকরার সঙ্গে দেখা করলেন তিনি।

তবে বিমানবন্দরে এক ভক্তের সঙ্গে সঞ্জয় দত্ত-র ছবি ভাইরাল সোমবার থেকে। পাউডার ব্লু টি শার্ট এবং ডার্ক ব্লু প্যান্টসে দেখা গিয়েছে অভিনেতাকে। তবে সঞ্জয় দত্তকে দেখে অবাক তামাম বলি দুনিয়া। শীর্ণকায় চোখে মুখে অস্বাস্থ্য, অসুখের চিহ্ন সর্বত্র। সুস্বাস্থ্যের অধিকারী সঞ্জয় দত্ত অনেক রোগাও হয়ে গিয়েছেন। তার পরেই ভক্তদের মাঝে আশঙ্কা ছড়িয়ে পড়ে, ঠিক আছেন তো অভিনেতা!

একাধিক ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে সেই ছবি। সঞ্জয় দত্তের ভক্তরা অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

মান্যতা অবশ্য স্বামী সঞ্জয় কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত পোস্ট করে থাকেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sanjay dutts new picture goes viral in airport