বড় খবর


‘বিজেপির মুখ কালো হয়ে গিয়েছে’, সুশান্ত মৃত্য়ুতে এমসের রিপোর্ট নিয়ে খোঁচা কংগ্রেসের

”যেভাবে এই মামলায় (সুশান্তকাণ্ড) মুম্বই পুলিশের মানহানি করা হয়েছে এবং মহারাষ্ট্রকে অপমান করা হয়েছে, তাতে বিজেপিকে ক্ষমা করবে না মানুষ”।

Sushant Singh Rajput
সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ু ঘিরে রাজনৈতিক উত্তাপ ক্রমশ বাড়ছে। বিষপ্রয়োগে মৃত্য়ু হয়নি সুশান্তের, এমসের এহেন দাবি ঘিরে এবার বিজেপিকে তুলোধনা করতে আসরে নামল কংগ্রেস। অভিনেতার মৃত্য়ু তদন্ত নিয়ে মুম্বই পুলিশকে কলঙ্কিত করায় বিজেপিকে একহাত নিল কংগ্রেস।

এ প্রসঙ্গে, কংগ্রেস মুখপাত্র সচিন সাওয়ান্ত বলেছেন, ”এমসের রিপোর্টে বিজেপির মুখ কালো হয়ে গিয়েছে। গোটা চক্রান্ত ফাঁস হয়ে গিয়েছে। যেভাবে এই মামলায় (সুশান্তকাণ্ড) মুম্বই পুলিশের মানহানি করা হয়েছে এবং মহারাষ্ট্রকে অপমান করা হয়েছে, তাতে বিজেপিকে ক্ষমা করবে না মানুষ”।

আরও পড়ুন: ‘পেশাদার তদন্ত’ চলছে সুশান্ত মৃত্যু মামলার, সাফ জানাল সিবিআই

বিহারের নির্বাচনের মুখে সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ু তদন্ত নিয়ে রাজনীতি করছে বলে অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। রাজনৈতিক উদ্দেশ্য়ে বিহার পুলিশকে কাজে লাগিয়েছে বিজেপি, এমন অভিযোগই করেছেন সাওয়ান্ত। কংগ্রেসের আরও অভিযোগ, রাজ্য়ের (মহারাষ্ট্র) ভাবমূর্তি নষ্ট করতেই সিবিআই, ইডি, এনসিবিকে মুম্বইয়ে পাঠানো হয়েছে।

উল্লেখ্য়, সুশান্তের মৃত্য়ুর তদন্তে মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন ওঠে। এরপরই তদন্তভার যায় সিবিআই, ইডি-র হাতে। পরে মাদক কারবারের অভিযোগের তদন্তভার নেয় এনসিবি। এদিকে, অভিনেতার মৃত্য়ু তদন্তে বাণিজ্য়নগরীতে গিয়ে বিহার পুলিশের আইপিএসকে কোয়ারেন্টিন করা নিয়ে বিহার পুলিশের সঙ্গে মুম্বই পুলিশের রীতিমতো সংঘাতের আবহ তৈরি হয়।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Aiims report on sushant death congress targets bjp calls controversy political ploy to diminish mumbais stature

Next Story
এনডিএ জোট ছেড়েই হুঙ্কার অকালি দলের, বিজেপি বিরোধী ফ্রন্ট গড়ার ডাক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com