scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

এবার টেলিধারাবাহিকে সঞ্জয় দত্ত

Sanjay Dutt in TV: টেলিপর্দায় নন-ফিকশন শো-তে তিনি এসেছেন এর আগে কিন্তু এই প্রথম কোনও ধারাবাহিকের অংশ হলেন তিনি। এই মাসের শেষ থেকেই শুরু হবে সম্প্রচার।

এবার টেলিধারাবাহিকে সঞ্জয় দত্ত
সঞ্জয় দত্ত। ছবি: তারকার ফেসবুক পেজ থেকে

Sanjay Dutt in Star Bharat daily soap: বলিউড তারকা সঞ্জয় দত্তের মেগা-ডেবিউ হতে চলেছে হিন্দি টেলিভিশনের মেগাসিরিয়ালে। এই মাসের শেষ থেকেই শুরু হতে চলেছে স্টার ভারত-এর ধারাবাহিক ‘জগ জননী মা বৈষ্ণো দেবী-কাহানি মাতা রানি কি’। ওই ধারাবাহিকের সূত্রধর হিসেবে থাকছেন তিনি।

টেলিচক্কর ডট কম-এর একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, বৈষ্ণোদেবীকে নিয়ে প্রচলিত পৌরাণিক গল্প নিয়েই নির্মিত হবে ওই ধারাবাহিক, যেখানে ধারাভাষ্যকার হিসেবে মাতা রানির কাহিনিগুলিকে একসূত্রে বাঁধবেন বলিউড তারকা। জানা গিয়েছে, টেলিভিশনের এই প্রজেক্টটি নিয়ে অত্যন্ত আনন্দিত সঞ্জয় দত্ত। ওই প্রতিবেদন অনুযায়ী, ধারাভাষ্যকারের ভূমিকায় এই প্রথম আসছেন তিনি, তাঁর আশা দর্শক তাঁর কণ্ঠ এবং উপস্থাপনাটি পছন্দ করবেন।

আরও পড়ুন: মেগানায়কের প্রত্যাবর্তন! টেলিপর্দায় ফিরছেন জয় মুখোপাধ্যায়

স্টার ভারত বেশ কিছু জনপ্রিয় পৌরাণিক ধারাবাহিক উপহার দিয়েছে হিন্দি টেলিভিশনের দর্শককে। ‘দেবো কা দেব মহাদেব’ সম্ভবত ওই চ্যানেলের সবচেয়ে সফল পৌরাণিক ধারাবাহিক। এছাড়া ওই চ্যানেলের সাম্প্রতিক ধারাবাহিক ‘রাধাকৃষ্ণ’-র জনপ্রিয়তাও বাড়ছে। উত্তর, মধ্য ও পশ্চিম ভারতের নাগরিকদের কাছে বৈষ্ণোদেবী একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ তীর্থক্ষেত্র।

আরও পড়ুন: সেরার স্থান দখলে রাখল ‘ত্রিনয়নী’, তৃতীয় ‘বকুলকথা’

প্রতিদিনই হাজার হাজার দর্শনার্থীর সমাগম হয় বৈষ্ণোদেবীর মন্দিরে। তাই মাতা রানি-র এই কাহিনি দর্শকের মধ্যে জনপ্রিয় হয়ে উঠবে, এমনটাই ধারণা। আগামী ৩০ সেপ্টেম্বর থেকে স্টার ভারত-এ ধারাবাহিকের সম্প্রচার শুরু হবে বলে জানা গিয়েছে। এছাড়া আগামী ২০ সেপ্টেম্বর আসছে সঞ্জয় দত্তের ছবি ‘প্রস্থানাম’। দেখে নিতে পারেন ওই ছবির ট্রেলার নীচের লিঙ্কে ক্লিক করে–

এই ছবিতে সঞ্জয় দত্ত ছাড়াও রয়েছেন মনীষা কৈরালা, জ্যাকি শ্রফ, আলি ফজল, সত্যজিৎ দুবে, চাঙ্কি পাণ্ডে ও হিন্দি ছবির আরও অনেক জনপ্রিয় তারকা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sanjay dutts television fiction debut in star bharat upcoming hindi serial on vaishno devi141355