ঐশ্বর্য ও তাঁকে নিয়ে অসত্য খবরে বিরক্ত বনশালি

পরিচালক অনুরাগ কাশ্যপের ছবি ‘গুলাম জামুন’-এ অভিষেক বচ্চনের সঙ্গে কাজ করার জন্যই নাকি ‘পদ্মাবত’-এর পরিচালকের নতুন ছবির কাজ ছেড়েছেন অ্যাশ। এমন খবরই ছড়িয়েছে বলিপাড়ায়। এবার সেই খবরেই বিরক্তি প্রকাশ করেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি।

By: Mumbai  Updated: August 30, 2018, 10:30:53 PM

ছবির নাম ‘হাম দিল দে চুকে সনম’, তারপর ‘দেবদাস’, এই দুই ছবিতে বলিউড সুন্দরীকে দর্শকদের মনের মণিকোঠায় পৌঁছে দেওয়ার পিছনে যাঁর অবদান রয়েছে, সেই ম্যান বিহাইন্ড দ্য সিনস সঞ্জয় লীলা বনশালীর ছবিই কিনা ফেরাচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চন! এমন খবর তো কানাঘুষো শোনাই যায়। তবে সংবাদমাধ্যমে এবার এমন খবর নিয়েই বিরক্তি প্রকাশ করেছেন খোদ পরিচালক। পরিচালক অনুরাগ কাশ্যপের ছবি ‘গুলাব জামুন’-এ অভিষেক বচ্চনের সঙ্গে কাজ করার জন্যই নাকি ‘পদ্মাবত’-এর পরিচালকের নতুন ছবির কাজ ছেড়েছেন অ্যাশ। এমন খবরই ছড়িয়েছে বলিপাড়ায়। এবার সেই খবরেই বিরক্তি প্রকাশ করেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি।

পরিচালকের ঘনিষ্ঠমহল থেকে জানানো হয়েছে যে, এধরনের খবরের কোনও ভিত্তি নেই। ঐশ্বর্য রাই বচ্চনকে এমন কোনও ফিল্ম অফার করাও হয়নি বলে জানানো হয়েছে। এতেই শেষ নয়, এর আগেও খবর ছড়ায় যে, সঞ্জয়ের ‘বাজিরাও মস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিও ঐশ্বর্যকে অফার করেন পরিচালক। এদিন, পরিচালকের ঘনিষ্ঠমহল থেকে জানানো হয়েছে, এ খবরও সত্য নয়।

আরও পড়ুন,‘বিয়ে করে আর কাজ নেই, বাচ্চা নিয়ে নাও’, সলমনকে পরামর্শ রানির

পরিচালকই নন, নায়িকার তরফেও এক বিবৃতি জারি করা হয় এ নিয়ে। ঐশ্বর্য রাই বচ্চনের তরফে জানানো হয় যে, এ ধরনের খবর একেবারে ভিত্তিহীন ও অসত্য। সঞ্জয় লীলা বনশালির সঙ্গে যে নায়িকা বরাবরই কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন, সে কথাও জানানো হয়েছে।

সূত্র মারফৎ জানা গিয়েছে ‘গুজারিশ’ ছবির পর পরিচালকের আর কোনও ছবিই নায়িকাকে অফার করা হয়নি। ‘বাজিরাও মস্তানি’ করিনা কাপুর খানকে অফার করা হয়েছিল। অন্যদিকে ‘পদ্মাবত’ ছবির জন্য দীপিকার কথাই বনশালি ভেবেছিলেন বলে জানানো হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sanjay leela bhansali aishwarya rai bollywood

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X