scorecardresearch

বড় খবর

মা হওয়ার পর প্রথমবার সিনেমায়, ছেলে ইউভানকে নিয়েই আউটডোরে শুটিং করবেন শুভশ্রী

খুদে ইউভানকে নিয়েই শুটিং করবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কোন ছবিতে?

Subhashree Ganguly, Saptaswa Basu, Yuvan, Doctor Bakshi, ডক্টর বক্সী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, বনি সেনগুপ্ত, সপ্তাশ্ব বসু, tollywood, bengali news today
ছেলে ইউভানকে নিয়েই আউটডোরে শুটিং করবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

সদ্য একবছরে পা রেখেছে খুদে ইউভান। রিয়ালিটি শোয়ের শুটের ফাঁকেও এই কটা মাস ছেলের সঙ্গে বেশ সময় কাটিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। তবে মা হওয়ার পর এবার আরও বড় পরিসরে কাজের ময়দানে নামতে চলেছেন। সিনেমার সেটে ফিরছেন পরিচালক সপ্তাশ্ব বসুর (Saptaswa Basu) হাত ধরে।

‘জতুগৃহ’র শুটিং শেষ। আপাতত আগামী ছবির কাজে মনোনিবেশ করেছেন পরিচালক। তাঁর নতুন ছবি ‘ডক্টর বক্সী’তে (Doctor Bakshi) এক গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে। আজ্ঞে, রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা’র পর আবারও এক অনন্য অবতারে ধরা দেবেন অভিনেত্রী। নতুন ধরণের চরিত্র। তাই পর্দায় ফুটিয়ে তুলতে ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করেছেন তিনি। মা হওয়ায় এখন শুভশ্রীর দায়িত্বও অনেক বেশি।

মেডিক্যাল থ্রিলার ঘরানার সিনেমা ‘ডক্টর বক্সী’। তা ছবির গল্পটা কীরকম? ডাক্তারি পেশাটিকে নিয়ে নানা নেতিবাচক দিকও উঠে আসছে বর্তমানে। কারণ, এক শ্রেণির চিকিৎসকদের কাছে এটা শুধুমাত্রই কারবার। আর সেই প্রেক্ষিতেই সপ্তাশ্বর ‘ডক্টর বক্সী’ এমন চিকিৎসকদের বিরুদ্ধে লড়াইয়ের কথা বলবে সিনেপর্দায়। যে চরিত্রের জন্য পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রাথমিক স্তরে কথা চলছে। তবে সই-সাবুত আপাতত হয়নি। আর সেই গল্পেই শুভশ্রী গঙ্গোপাধ্যায় রয়েছেন সূত্রধরের ভূমিকায়।

[আরও পড়ুন: আমিরের ছবিতে উত্তরবঙ্গের সোনম, ‘লাল সিং চাড্ডা’য় বিশেষ চরিত্রে মডেল-অভিনেত্রী]

কীরকম? এক ট্রাভেল ব্লগারের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। এক হোটেলে বেড়াতে গিয়ে খুনের ঘটনায় জড়িয়ে পড়ে সে। ডক্টর বক্সী তাকে সেই ঘটনা থেকে বাঁচাতে পারে কিনা? কিংবা এই খুনের ঘটনার নেপথ্যে কি কোনও চিকিৎসা সংক্রান্ত অপরাধ জড়িত? সেসব প্রশ্নের উত্তর মিলবে সিনেপর্দায়। তবে রহস্য-রোমাঞ্চে ঠাসা গল্পের বুনোট। শুভশ্রীর চরিত্রেও শেড রয়েছে। এধরণের চরিত্রে এর আগে তাঁকে দেখা যায়নি বলেই জানা গেল।

উল্লেখ্য, সিনেমার শুটিংয়ে আউটডোরে যেতে হবে শুভশ্রীকে। তাই তিনি চান, ইউভানকেও সঙ্গে নিয়ে যেতে। কারণ, ছেলেকে কাছ ছাড়া করতে নারাজ অভিনেত্রী। শুভশ্রীর কথায়, ইউভান সিনেমার পরিবেশেই বড় হবে। অতঃপর খুদেকে নিয়েই শুটিং করার পরিকল্পনা করেছেন তিনি।

প্রসঙ্গত, ‘জতুগৃহ’র পর ‘ডক্টর বক্সী’তে আবারও সপ্তাশ্বর সঙ্গে জুটি বাঁধছেন বনি সেনগুপ্ত। আর এই প্রথমবার তাঁকে দেখা যাবে নেগেটিভ চরিত্রে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saptaswa basu helmed subhashree gangulys next doctor bakshi