বড় খবর

আমিরের ছবিতে উত্তরবঙ্গের সোনম, ‘লাল সিং চাড্ডা’য় বিশেষ চরিত্রে মডেল-অভিনেত্রী

ডুয়ার্সের গরুবাথান অঞ্চলের প্রত্যন্ত গ্রামের মেয়ে সোনম রিকি তামাং।

Lal Singh Chaddha, Aamir Khan, Sonam Riki Tamang, Dooars girl in acted in Aamir khan's next film, লাল সিং চাড্ডা, আমিরের ছবিতে উত্তরবঙ্গের মেয়ে, bengali news today
আমির খানের 'লাল সিং চাড্ডা' ছবিতে উত্তরবঙ্গের সোনম

উত্তরবঙ্গ থেকে সোজা বলিউড! তাও আবার আমির খানের (Aamir khan) ছবিতে তাঁরই সঙ্গে ফ্রেম শেয়ার করার সুযোগ। এ যেন স্বপ্নপূরণ। অতঃপর বর্তমানে খুশির জোয়ারে সপ্তম স্বর্গে ভাসছেন সোনম রিকি তামাং (Sonam Riki Tamang)। শুটিং থেকে বাড়ি ফিরে তাই এলাকাবাসীর কাছে বিশেষ সম্মানও পেলেন।

বাড়ি গরুবাথানে। পেশায় মডেল সোনম। কাজের সূত্রে প্রায়ই মুম্বইতে যেতে হয় তাঁকে। একদিন হঠাৎ-ই আমির খানের প্রোডাকশন হাউজ থেকে একটা ফোন পান। ‘অডিশন দিতে হবে’ – শোনামাত্রই দেরি করেননি। সোজা প্রযোজনা সংস্থার সঙ্গে যোগাযোগ করে অডিশন দেন। আর সেখানে উত্তরবঙ্গের সোনমকে নির্বাচিত করেন খোদ আমির খান। আজ্ঞে! প্রিয় অভিনেতার সামনে দাঁড়িয়ে অডিশন দেওয়া আর তারপর বাজিমাত কররা মজাই আলাদা। সোনমের ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

[আরও পড়ুন: অমিতাভের অটোগ্রাফ নিতে গিয়ে অভিষেক-শ্বেতা পথ আটকান জ্যাকির, বেনজির ঘটনা প্রকাশ্যে]

জঙ্গলে ঘেরা গরুবাথান ব্লকের একটি ছোট্ট গ্রাম আহেলার মেয়ে সোনম জানালেন ‘লাল সিং চাড্ডা’ (Lal Singh Chaddha) ছবিতে এক বিশেষ চরিত্রে অভিনয় করেছেন তিনি। কী সেই চরিত্রে? এক চিনা নাগরিকের ভূমিকায় রয়েছেন তিনি। আমিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার অভিজ্ঞতাও হয়েছে তাঁর। তবে সোনম-ই কিন্তু একা নন, শোনা গেল পাশাপাশি আরও কয়েকজন পাহাড়ি মেয়েকে দেখা যাবে এই ছবিতে অভিনয় করতে।

প্রসঙ্গত, আমির খানের বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’। বিশ্বের প্রায় একশোটা লোকেশনে শুট হয়েছে। হলিউড ছবি টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’-এরই হিন্দি রিমেক। গত ২ বছর ধরে নিজেকে এই ছবির কাজে ডুবিয়ে রেখেছেন আমির খান। আমিরের বিপরীতে রয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সিনেদর্শকদের অনেকেই ‘ফরেস্ট গাম্প’-এর পর আমির-ভার্সন দেখার অপেক্ষায় দিন গুনছেন। আর সেই ছবিতেই কিনা আমিরের সঙ্গে একফ্রেমে অভিনয় করার সুযোগ পেলেন উত্তরবঙ্গের মেয়ে সোনম রিকি তামাং। বাড়ি ফিরেই এলাকাবাসীর কাছ থেকে বিশেষ সম্মান পেলেন তিনি। গরুবাথানবাসীও গর্বিত তাঁদের এলাকার মেয়ের এমন বড় সাফল্যে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sonam riki tamang from north bengal acted in aamir khans lal singh chaddha

Next Story
অমিতাভের অটোগ্রাফ নিতে গিয়ে অভিষেক-শ্বেতা পথ আটকান জ্যাকির, বেনজির ঘটনা প্রকাশ্যেAmitabh Bachchan, Jackie Shroff, Suniel Shetty, KBC 13, অমিতাভ বচ্চন, জ্যাকি শ্রফ, সুনীল শেট্টি, কৌন বনেগা ক্রোড়পতি, কেবিসি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com