বড় খবর

সারা-অক্ষয়-ধনুশ নতুন ছবিতে, শুটিং শুরু তাড়াতাড়ি

Atrangi Re: আনন্দ এল রাই ঘোষণা করলেন তাঁর নতুন ছবির কথা। ধনুশ আবারও হিন্দি ছবিতে, সঙ্গে একদম অন্য চরিত্রে দেখা যাবে অক্ষয়কুমারকে।

Sara Ali Khan Akshay Kumar Dhanush team up for Atrangi Re
আনন্দ এল রাইয়ের নতুন ছবিতে দেখা যাবে এই তিন তারকাকে।

Sara Ali Khan with Dhanush: সারা আলি খান এখন বলিউডের সবচেয়ে সম্ভাবনাময় নব্য তারকা। ‘লাভ আজ কাল’ মুক্তি পাওয়ার ঠিক আগেই হল তাঁর পরের ছবির ঘোষণা। দক্ষিণের সুপারস্টার ধনুশ ও অক্ষয় কুমারের সঙ্গে সারার নতুন ছবি– ‘অতরঙ্গি রে’।

পরিচালক আনন্দ এল রাই-এর এই নতুন ছবির কথা প্রকাশ্যে এসেছে সম্প্রতি। ধনুশের কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি, ‘রঞ্জনা’-র পরিচালক ছিলেন তিনিই। আবার নতুন এই ছবির চিত্রনাট্যও লিখেছেন হিমাংশু শর্মা, যিনি ‘রঞ্জনা’-র চিত্রনাট্য লিখেছিলেন।

আরও পড়ুন: ”আমার জন্য অপেক্ষা করবেন”, ইরফানের হৃদয় বিদারক বার্তা

সারা বলিউডে পা রাখতে না রাখতেই একের পর এক ভাল ছবির প্রস্তাব পেয়ে চলেছেন। কিন্তু শোনা যাচ্ছে এই ছবির ইউএসপি থাকবে অক্ষয়কুমার অভিনীত চরিত্রটি। এমন চরিত্রে নাকি এর আগে অক্ষয়কুমারকে দেখা যায়নি।

ছবির গল্প নিয়েও বেশ রহস্য করেছেন পরিচালক। তিনি সংবাদসংস্থা পিটিআই-কে জানিয়েছেন যে এই ছবিটিকে নাকি কোনও জঁরের মধ্যেই ফেলা যায় না। তবে তিনটি চরিত্রই খুব ইমোশনাল এবং খাপছাড়া। সেই কারণেই এই তিন অভিনেতাকে নির্বাচন করেছেন, এমনটা জানিয়েছেন আনন্দ এল রাই।

মার্চে এই ছবির শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে। প্রথমে বিহারের বেশ কিছু লোকেশনে রয়েছে শুটিং এবং তার পরে মাদুরাইতে। এই ছবির সঙ্গীত পরিচালনা করবেন এ আর রহমান। আর অন্যান্য চরিত্রে কোন কোন অভিনেতা-অভিনেত্রী থাকবেন, তা এখনও জানা যায়নি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sara ali khan akshay kumar dhanush team up for atrangi re

Next Story
”আমার জন্য অপেক্ষা করবেন”, ইরফানের হৃদয় বিদারক বার্তাIrrfan Khan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com