scorecardresearch

বড় খবর

বলিউডের দুই ‘সংস্কারি-কন্যা’ দিল্লির গুরুদ্বারে, সারার পাগলামিতে অতিষ্ট জাহ্নবী!

পুজো দিয়ে খেলেন আইসক্রিমও, দেখুন কাণ্ড।

বলিউডের দুই ‘সংস্কারি-কন্যা’ দিল্লির গুরুদ্বারে, সারার পাগলামিতে অতিষ্ট জাহ্নবী!
সারা আলি খান, জাহ্নবী কাপুর

সমসাময়িক দুই অভিনেত্রী নাকি কখনও ভাল বন্ধু হতে পারে না! সর্বস্বই ‘ক্যাটফাইট’ চলতে থাকে তাদের মধ্যে, ইন্ডাস্ট্রিতে এরকম কথাই প্রচলিত। কিন্তু সারা আলি খান (Sara Ali Khan) এবং জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) বন্ধুত্ব কিন্তু অন্য কথাই বলে। মাঝেমধ্যে শুটিংয়ের ব্যস্ত শিডিউল থেকে ফাঁকা পেলেই দুই তারকা একসঙ্গে বেরিয়ে পড়েন ট্যুরে। কখনও কেদারনাথে তীর্থ করতে দেখা যায় সারা-জাহ্নবীকে। আবার কখনও বা দিল্লির রাস্তায় আইসক্রিম খেয়ে ঘুরে বেড়ান দুই বন্ধু।

সারা আলি খান এবং জাহ্নবী কাপুর বলিউডের এই দুই স্টার-কিডই একই বছরে ডেবিউ করেছিলেন। অনেকেই সইফ-কন্যা এবং শ্রীদেবী-কন্যার মধ্যে তুলনা টানার চেষ্টা করেছেন একাধিকবার। প্রতিযোগিতায় ফেলারও চেষ্টা করেছেন দুই নায়িকাকে। কিন্তু বন্ধুত্ব তাঁদের অটুট। এবারও মিলল সেই প্রমাণ।

সারা আলি খান বর্তমানে দিল্লিতে। বেশিরভাগ সময়েই এখন সেখানে থাকছেন। জাহ্নবীকেও দেখা গেল সেখানে নবাব-কন্যার সঙ্গে। বলিউডের দুই সংস্কারি কন্যা পুজো দিয়ে এলেন নিউ দিল্লির বাংলা সাহিব গুরুদ্বারে। দু’জনেরই পরনে ট্র্যাডিশনাল পোশাক। চিকনের কাজ করা সাদা সালোয়ার পরেছেন সারা, সঙ্গে গোলাপি ওড়না। ওদিকে, জাহ্নবীকে দেখা গেল বেইজ রঙের সালোয়ারে।

[আরও পড়ুন: শুটিং চলাকালীন বড়সড় দুর্ঘটনা! মারাত্মক জখম প্রিয়াঙ্কা, তড়িঘড়ি অস্ত্রোপচার]

সারা আলি খানের শেয়ার করা স্টোরিতেই দেখা মিলল দুজনের। ইন্ডিয়া গেটের সামনে আইসক্রিম খেতে ব্যস্ত নবাব-কন্যা। পাশে দাঁড়িয়ে বান্ধবীর পাগলামিতে অতিষ্ট জাহ্নবী। আর বি-টাউনের দুই অভিনেত্রীর এমন ছবি দেখেই শোরগোল নেটমাধ্যমে। সঙ্গে ছিলেন সারা মা অমৃতা সিং-ও।

প্রসঙ্গত, সামনেই সারা অভিনীত ‘আতরঙ্গী’ রিলিজ করবে। সদ্য যে ছবির ‘চকাচক’ গানটি মুক্তি পেয়েছে। দিল্লিতে সিনেমার ক্রিউ মেম্বারদের সঙ্গেও দেখা করলেন সারা। এদিন তাঁদের সঙ্গে মধ্যাহ্নভোজনও সেরে এসেছেন।

উল্লেখ্য, গত মাসেই সারা আলি খান ও জাহ্নবী কাপুর কেদারনাথ তীর্থে গিয়েছিলেন। বলিউডের নবীন প্রজন্ম যেখানে বেশিরভাগ সময়েই কাজের বাইরে পার্টিতে মশগুল থাকেন, সেখানে এই দুই অভিনেত্রীকে তীর্থ করতে দেখে তাঁদের প্রশংসায় একেবারে পঞ্চমুখ হয়ে গিয়েছিলেন নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sara ali khan and janhvi kapoor are enjoying each others company in delhi