scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

দুঃসাহসিক! কেদারনাথে গিয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন সারা-জাহ্নবী

কপাল জোরে বেঁচেছেন বলিউডের দুই ‘ওয়ান্ডার গার্ল’! শুনলে বুক কাঁপতে বাধ্য।

দুঃসাহসিক! কেদারনাথে গিয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন সারা-জাহ্নবী
সারা আলি খান, জাহ্নবী কাপুরের কেদারনাথ ভ্রমণ

সমসাময়িক দুই অভিনেত্রী নাকি কখনও ভাল বন্ধু হতে পারে না! সর্বদাই ‘ক্যাটফাইট’ চলতে থাকে তাঁদের মধ্যে! বিনোদুনিয়ায় অন্তত এমন কথাই প্রচলিত। কিন্তু সারা আলি খান এবং জাহ্নবী কাপুরের বন্ধুত্বের রসায়ণ কিন্তু অন্য কথাই বলে! যার জোরে বলিউডের এই দুই ‘ওয়ান্ডার গার্ল’ কেদারনাথ গিয়েও ফিরে এলেন মৃত্যুর মুখ থেকে। যে অভিযানের অজানা গল্প শুনলে হতবাক হতে বাধ্য আপনারাও।

-৭ ডিগ্রি তাপমাত্রা। সারা-জাহ্নবী কেদারনাথে গিয়ে ওঠেন ৬ হাজার টাকার এক সাধারণ হোটেলে। সেখানে রুম হিটার থাকা তো দূরঅস্ত! বাথরুমে গিজারও ছিল না। কোমডও ভাঙা। জ্যাকেট, সোয়েটার সব গায়ে চাঁপিয়েও কাঁপছিলেন দুই অভিনেত্রী। জাহ্নবী লক্ষ্য করেন প্রবল ঠান্ডায় নীল হয়ে গিয়েছে সারার ঠোঁট।

২০২১ সালের নভেম্বর মাসের কথা। হাড় কাঁপানো ঠান্ডায় কেদারনাথ তীর্থে গিয়েছিলেন সারা আলি খান ও জাহ্নবী কাপুর। সেখানে গিয়ে আর পাঁচজন আমজনতার মতোই পুজো তো দিয়েই এসেছেন, পাশাপাশি অ্যাডভেঞ্চারের আমেজ নিতেও ভোলেননি। আর ঠিক সেই দুঃসাহস দেখাতে গিয়েই বিপাকে পড়তে হয় বি-টাউনের দুই ‘সংস্কারি-কন্যা’কে।

[আরও পড়ুন: বিয়ে করে ফেললেন বনি-কৌশানী! উত্তেজনায় ফুটছেন ফ্যানেরা]

পর্বতের চূড়ায় ভৈরবনাথ মন্দিরে হাইক করে উঠবেন বলেই ঠিক করেন জাহ্নবী। সারাও সায় দিয়ে ৮৫ ডিগ্রি খাড়া পাহাড়ি পাথুরে রাস্তায় উঠতে থাকেন। তখনই পাথরে হোঁচট খেয়ে পড়ে যেতে পারতেন সারা, কারণ তাঁর অতি-উচ্চতায় ভয় রয়েছে। এমনকী দুর্গম রাস্তায় টানা হাঁটতে হাঁটতে একটা সময়ে তো সারা নিশ্চিত হয়ে যান যে, এবার আর প্রাণে বেঁচে মুম্বই ফিরতে পারবেন না জাহ্নবী আর তিনি।
সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ এসে সেই দুঃসাহসিক অভিযানের কথা ফাঁস করেন সারা আলি খান ও জাহ্নবী কাপুর। যা শুনে হতভম্ব সঞ্চালক করণ জোহর। ডিজনি প্লাস হটস্টার-এ পর্দায় চোখ রাখলেই দেখতে পাবেন সেই পর্ব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sara ali khan and janhvi kapoor recall near death experiences at kedarnath