বড় খবর

মুসলিম হয়েও মা কামাক্ষ্যার মন্দিরে পুজো! সারা আলি খানের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

অভিনেত্রীকে দেখা গেল গলায় অসম স্পেশ্যাল লাল-সাদা গামছা দিয়ে পুজো করতে। দেখুন ছবি।

Sara Ali Khan, Sara Ali Khan at Kamakhya temple, bollywood, bengali news today, সারা আলি খান, কামাক্ষ্যা মন্দির
কামাক্ষ্যা মন্দিরে সারা আলি খান

মুসলিম হয়েও গণেশ চতুর্থী পালন করেন। মা অমৃতার সঙ্গে কাশী বিশ্বনাথের মন্দিরে গিয়ে পুজো দিয়েছেন। এই দুই ক্ষেত্রেই অবশ্য হিন্দুত্ববাদীদের রোষানলে পড়তে হয়েছিল সারা আলি খানকে (Sara Ali Khan)। তবে এবার নেটদুনিয়ায় অন্যরকম ছবিই ধরা পড়ল। কামাক্ষ্যা মন্দিরে পুজো দিয়েছেন বলিউডের নবাব-কন্যা। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। তবে এবার নায়িকার উদ্দেশে চোখ রাঙালেন না হিন্দুত্ববাদীরা। বরং ধর্মনিরপেক্ষ মনোভাবের জন্য অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ তাঁরা।

মা কামাক্ষ্যার উদ্দেশে পুজো দিয়ে বেরিয়ে মন্দির চত্বরে দাঁড়িয়েই বেশ কয়েকটা ছবি তুলেছেন সারা। যেখানে তাঁকে দেখা গেল সাদা সালোয়ার কামিজে। গলায় অসম স্পেশ্যাল লাল-সাদা গামছা। আর অভিনেত্রীর এমন ছবি দেখেই ধন্য ধন্য করছেন নেটজনতার একাংশ।

[আরও পড়ুন: ইমন চক্রবর্তীর লিলুয়ার বাড়িতে জগন্নাথের পুজো, আটপৌড়ে সাজে ‘প্রভু’র প্রার্থনায় গায়িকা]

তা হঠাৎ গুয়াহাটির কামাক্ষ্যা মন্দিরে পুজো দিতে গেলেন কেন সারা আলি খান? আসলে এই মুহূর্তে অভিনেত্রী একটি তথ্যচিত্রের শ্যুটিংয়ে রয়েছেন আসামে। অসম পুলিশের মহিলা কম্যান্ডো ‘বীরাঙ্গনা’ নিয়েই সেই ডকুমেন্টরি তৈরি হচ্ছে। যার জন্য মুম্বইয়ের বিলাস-বহুল জীবনযাপন ছেড়ে পেশার টানেই নবাব-কন্যা প্রশিক্ষণ নিচ্ছেন উত্তর গুয়াহাটির মন্দাকাটাতে। কথা বলে, সময় কাটিয়ে তাঁদের জীবনযাপনও আয়ত্ত করতে হচ্ছে অভিনেত্রীকে। আর সেই শ্যুটিং শিডিউলের ফাঁকেই সারা আলি খান কামাক্ষ্যা মন্দিরে পুজো দিয়ে এসেছেন। যা দেখে অভিনেত্রী ধর্মনিরপেক্ষ মনোভাবের প্রশংসা করেছেন নেটজনতার সিংহভাগ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sara ali khan is blessed as she visits assans kamakhya temple

Next Story
অসম পুলিশের মহিলা ব্যাটেলিয়ন ‘বীরাঙ্গনা’র কাছে ট্রেনিং নিচ্ছেন সারা আলি খান, কিন্তু কেন?Sara Ali Khan, Assam police, Veerangaa battalion, Assam police Veerangaa battalion, bollywood, bengali news today, সারা আলি খান, বীরাঙ্গনা, অসম পুলিশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com