বড় খবর

মোবাইল ব্যবহারেও ছিল অনীহা, ইন্সটায় এলেন শাশ্বত

এই ২০২০ সালেও মোবাইল ফোন ব্যবহারে ঘোরতর আপত্তি রয়েছে তাঁর। ফেসবুক, হোয়াটসঅ্যাপ সহ সোশাল মিডিয়া ব্যবহারেও খুব স্বচ্ছন্দ নন শ্বাশ্বত।

ব্যক্তিগত জীবনে তিনি নাকি মোবাইল ফোনও ব্যবহার করেন না। কিন্তু যুগের সঙ্গে তাল মিলিয়ে ‘টেক স্যাভি’ হচ্ছেন শ্বাশ্বত চট্টোপাধ্যায়ও। ফেসবুক অ্যাকাউন্ট তো আগে থেকেই ছিল, সম্প্রতি ইনস্টাগ্রামেও এলেন এই অভিনেতা।

গত কয়েক বছরে টলিউডের হিরো-কেন্দ্রিকতার বাইরে অভিনয়ের নতুন দিগন্ত তৈরি করেছেন শ্বাশ্বত। এমনটাই অভিমত সিনেমা বিশেষজ্ঞদের একাংশের। আকাশছোঁয়া জনপ্রিয়তা সত্ত্বেও ব্যক্তিগত জীবনকে এক আশ্চর্য নির্জনতার ছায়ায় ঢেকে রাখেন শ্বাশ্বত। বব বিশ্বাসের ঘনিষ্ঠ সূত্রের খবর, এখনও, এই ২০২০ সালেও মোবাইল ফোন ব্যবহারে ঘোরতর আপত্তি রয়েছে তাঁর।

আরও পড়ুন, ওয়েব সিরিজে রবীন্দ্রনাথের ‘ডিটেকটিভ’

ফেসবুক, হোয়াটসঅ্যাপ সহ সোশাল মিডিয়া ব্যবহারেও খুব স্বচ্ছন্দ নন শ্বাশ্বত। কিন্তু অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখতে অন্যদের মতো সোশাল মিডিয়ায় এসেছেন তিনিও। ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে নিয়মিত বিভিন্ন সিনেমা সংক্রান্ত পোস্ট করছেন তিনি। শুক্রবার সেখানেই নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট খোলার খবর দিয়েছেন শ্বাশ্বত।

প্রযুক্তির ব্যবহারে শ্বাশ্বতের অনীহার কথা প্রায় মিথে পরিণত হয়েছে টলিউডে। মোবাইল ব্যবহার করেন না তিনি। কারণ জিজ্ঞাসা করলে বলেন, বাড়িতে ল্যান্ডলাইন রয়েছে, সেখানে ফোন করলেই তাঁকে পাওয়া যাবে। একান্তই না পাওয়া গেলে ঘনিষ্ঠজনেরা তাঁর স্ত্রীর মোবাইলে ফোন করে নিতেও পারেন। সূত্রের খবর, সম্প্রতি নিজের নামে একটি মোবাইল নিয়েছেন তিনি৷ কারণ কলকাতার বাইরে গেলে পরিবারের সঙ্গে যোগাযোগে সমস্যা হচ্ছিল।

কথায় বলে চেঞ্জ ইজ দ্য ওনলি কন্সট্যান্ট। বদলই শাশ্বত। তাই কি ইন্সটায় পা রাখা শাশ্বতর?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Saswata chatterjee introduces himself in instagram

Next Story
দিনের সেরা বলিউড বাছাই: ঘোষণা হল দেবগণের ছবি মুক্তির দিন, সুশান্তকে নিয়ে পোস্ট ভূমিকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com