তিন নারীর গল্প নিয়ে ছবি ‘তিন কন্য়া’

Bengali Film, Tin Kanya : সায়ন্তনী, ঋতুপর্ণা ও অমৃতা, তিন অভিনেত্রীকে দেখা যাবে তিনটি নারী চরিত্রে এবং তিন নারীকে এক সূত্রে বাঁধবে পরিচালক সব্যসাচী ভৌমিকের ছবি তিন কন্যা।

By: Kolkata  June 28, 2019, 2:38:32 PM

Bengali Film, Rii Sen, Sayantani Guhathakurta: তিন নারীর তিনটি আলাদা গল্প, যোগসূত্র একটাই– আত্মসন্ধান। এমনই একটি থিমের উপর নির্মিত হতে চলেছে বাংলা ছবি ‘তিন কন্যা’। মুখ্য় ভূমিকায় রয়েছেন ঋ সেন, অমৃতা চট্টোপাধ্য়ায় ও সায়ন্তনী গুহঠাকুরতা। এই পূর্ণ দৈর্ঘ্যের ছবিতে রয়েছে তিনটি গল্প যা বাঁধা পড়বে বিষয়ভিত্তিক যোগসূত্রে। সমসময়ের তিনটি গল্প নিয়ে তৈরি হচ্ছে এই ৯০ মিনিটের ছবি, ইংরেজি নাম ‘উইমেন উইথ কিজ’।

ছবির প্রযোজক মণিদীপা মুখোপাধ্য়ায় এবং পরিচালনার দায়িত্বে রয়েছেন সব্যসাচী ভৌমিক। পরিচালক এর আগে বেশ কিছু স্বল্পদৈর্ঘ্যের ছবি করেছেন– ‘সিক্সথ অফ অগস্ট’, ‘উই আর লকড’ ও ‘সব রাত্রি কাল্পনিক’। ‘তিন কন্য়া’ হতে চলেছে তাঁর প্রথম পূর্ণ দৈর্ঘ্যের ছবি।

আরও পড়ুন: পোশাক নিয়ে ট্রোলড মিমি, রুখে দাঁড়ালেন ভক্তরা

‘বিনোদিনী’, ‘বেডশিট’ ও ‘গুড মর্নিং রেভলিউশন’– তিনটি গল্পে উঠে আসবে সমসময়ের তিন নারীর তিনটি ভিন্ন ক্রাইসিস। বিনোদিনী-র চরিত্রে দেখা যাবে ঋ সেনকে। এই গল্পটি বিনোদন জগতের এবং মূল চরিত্রের নামটি যেন সেই জগতেরই প্রতীক। সেখানে নারীর যা ক্রাইসিস, তা সম্পূর্ণ ভিন্ন আবার ‘বেডশিট’ গল্পে।

‘বেডশিট’ গল্পটি এক পরিচারিকাকে নিয়ে যার বিরুদ্ধে চুরির অভিযোগ ওঠে। এই ধরনের ঘটনা প্রায়ই ঘটে থাকে এবং বিত্ত-মেধা নির্বিশেষে শ্রেণি বিভাজন যে মানুষের মনের কতটা গভীরে বাসা বেঁধে আছে, তা আরও একবার মনে করিয়ে দেয়। পরিচারিকার চরিত্রে অভিনয় করবেন সায়ন্তনী গুহঠাকুরতা।

আরও পড়ুন: ‘আমাদের ছবি সাধারণ, তবে কপি নয়’, বললেন ‘নেটওয়ার্ক’ পরিচালক

শেষ গল্প, ‘গুড মর্নিং রেভলিউশন’-এ কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে অমৃতা চট্টোপাধ্য়ায়কে। এই গল্পের নারী এক কলেজ ছাত্রী, যার জীবনে আমূল পরিবর্তন ঘটায় রাজনৈতিক চেতনা। এই ছবিটি তৈরি হচ্ছে মূলত ওয়েব মাধ্যমের জন্য় তবে ছবি তৈরির পরে প্রাথমিক পর্যায়ে দেশ-বিদেশের চলচ্চিত্র উৎসবে ছবিটি প্রদর্শিত হবে, এমনটাই জানা গিয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sayantani guhathakurta rii sen and amrita chattopadhyay roped in for bengali film tin kanya

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X