বড় খবর

পোশাক নিয়ে ট্রোলড মিমি, রুখে দাঁড়ালেন ভক্তরা

Mimi Chakraborty, Bengali Heroine: যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী তাঁর লোকসভায় শপথের দিনই ট্রোল হলেন সোশাল মিডিয়ায়। যোগ্য় জবাবও দিলেন অভিনেত্রী।

Mimi Chakraborty fans react on trolling for her outfit
বাঁদিকের ছবির পোশাকের জন্য়ই ট্রোল হতে হল মিমিকে। ছবি: ইনস্টাগ্রাম থেকে
Mimi Chakraborty, Bengali Heroine: ২৫ জুন লোকসভায় সাংসদ হিসেবে শপথ নিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। একই সঙ্গে শপথ নিলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। মিমি-নুসরত দুজনেই প্রথম দিনটিকে স্মরণীয় করে রাখতে সেজেছিলেন ট্রাডিশনাল ডিজাইনার পোশাকে। মজার বিষয় হল, একই দিনে মিমি চক্রবর্তীকে ট্রোলড হতে হল সোশাল মিডিয়ায় তাঁর পোশাক নির্বাচন নিয়ে। তবে সেটা সংসদে পরে যাওয়া পোশাক নিয়ে নয়। একটি ভিডিও শেয়ার করেছেন মিমি চক্রবর্তী। তার সঙ্গে দুটি ছবিও ছিল। ২৫ জুন সকালে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলের সেই পোস্টকে ঘিরেই ঘটেছে এই ট্রোলিং।

Mimi Chakraborty fans react on trolling for her outfit
মিমি চক্রবর্তীর ইনস্টাগ্রাম পোস্ট।

ভিডিওটি ছিল একটি ব্লুবেরি বাগানের যেখানে মিমির পরনে বেড়ানোর পোশাক, শর্টস ও টিশার্ট। সম্ভবত নুসরতের বিয়ে উপলক্ষে তুরস্কে যখন ছিলেন মিমি, সেই সময়েই ওই ভিডিওটি তোলা হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে যে ওই পোশাক পরে গাছ থেকেই ব্লুবেরি পেড়ে খাচ্ছেন মিমি। ইনস্টাগ্রামের ওই পোস্টের নীচে এক ইউজার লেখেন, ”এই দেখুন লোকসভার সাংসদ মনে হয় ওখানে এবার থেকে এগুলো পরেই যাবে।”

আরও পড়ুন: বাবাকে স্মরণ করে জন্মদিনে গাড়ি কিনলেন গৌরব

মিমি ওই মন্তব্যের উত্তর দেন প্রায় সঙ্গে সঙ্গেই। তিনি লেখেন, ”ভাই আমার, আমি সারা জীবন যা করেছি, এখনও তাই-ই করব। এমপি হলে আমি কী পরব সেটা নিশ্চয়ই তুমি বলে দেবে না, তাই না ভাইটু!” এর উত্তরে আবারও লেখেন সেই ইউজার, ”হ্য়াঁ, আপনার কথাই ঠিক। আমি কেন বলতে যাব যে আপনি কী পরবেন না পরবেন। কিন্তু একজন লোকসভার সদস্য় হওয়ার কারণেই আপনাকে এই কথাটা বললাম দিদিটু।”

Mimi Chakraborty fans react on trolling for her outfit
ইনস্টাগ্রামের সেই মন্তব্য় ও ভক্তদের বাদানুবাদ।

বাদানুবাদ এর পরে শুরু হয় মিমির ভক্তদের সঙ্গে ওই ইউজারের। মিমির ভক্তরা খোলাখুলিই এই ধরনের মন্তব্য়ের সমালোচনা করেন। পাশাপাশি ওই ইউজারও কিন্তু হার মানার পাত্র নন, তিনিও যুক্তি ও পাল্টা যুক্তি দিতে থাকেন। মিমির বহু ভক্তই ওই ইউজারের পোস্টের কড়া সমালোচনা করেছেন। কেউ বলেছেন যে মিমি জানেন কোথায় কোন পোশাক পরতে হয়। বেড়াতে গিয়ে তো মানুষ বেড়ানোর পোশাকই পরবেন। আবার কেউ বলেছেন যে মিমি সাংসদ হওয়ার আগে একজন অভিনেত্রী আর অভিনেত্রীরা এই ধরনের পোশাক পরেই থাকেন।

আরও পড়ুন: ‘আমাদের ছবি সাধারণ, তবে কপি নয়’, বললেন ‘নেটওয়ার্ক’ পরিচালক

মোট কথা মিমির ভক্তরা ছেড়ে কথা বলেননি। মজার বিষয় হল, সংসদে কী পোশাক পরে যাবেন মিমি এই নিয়ে ট্রোল যখন শুরু হয় ইনস্টাগ্রামে, তার কিছুক্ষণ পরেই মিমি সংসদে উপস্থিত হন ট্রাডিশনাল পোশাকে। তবে গোটা ঘটনার সবচেয়ে ভাল দিক এটাই যে মিমিকে তাঁর ভক্তরা যে অত্যন্ত ভালবাসেন এবং সব রকম পরিস্থিতিতে তাঁর পাশে থাকেন, তা বেশ স্পষ্ট।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mimi chakraborty fans react on trolling for her outfit

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com