‘শেষ থেকে শুরু’ ছবিতে থাকছেন সায়ন্তিকা

'বাঘ বন্দী খেলা'য় জিতের বিপরীতে দেখা গিয়েছে নায়িকাকে। কিন্তু 'শেষ থেকে শুরু'-তে নাকি ক্যামিও চরিত্রে দেখা যাবে সায়ন্তিকাকে।

By: Kolkata  April 20, 2019, 3:29:18 PM

রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘শেষ থেকে শুরু’ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জিৎ ও কোয়েল মল্লিককে। বাঙালি দর্শককে আনন্দ দেওয়ার জন্য ওপরের খবরটাই যথেষ্ট। কিন্তু বাড়তি খুশির খবর এলে মন্দ কি! সেরকমই একটা খবর সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের ছবিতে আগমন।

এর আগে ‘বাঘ বন্দী খেলা’য় জিতের বিপরীতে দেখা গিয়েছে নায়িকাকে। কিন্তু ‘শেষ থেকে শুরু’-তে নাকি ক্যামিও চরিত্রে দেখা যাবে সায়ন্তিকাকে। সূত্রের খবর, একটি ডান্স নাম্বারে দেখা মিলবে নায়িকার। এই রোমান্টিক ড্রামায় একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন তৃধা চৌধুরী। সদ্য মুক্তি পেয়েছে ছবির টিজার।

আরও পড়ুন, ‘রাসমণি’র কাছে কি হেরে যাবে ‘কৃষ্ণকলি’, এই সপ্তাহে সেরা দশে রইল কারা

রাজ চক্রবর্তীর পরিচালনায় জিৎ-কোয়েল জুটি ফের পর্দায় আসতে প্রস্তুত। প্রায় তিন বছর পর বড়পর্দায় ফিরছে এই জুটি। ‘বেশ করেছি প্রেম করেছি’-এর পর তারা একসঙ্গে কাজ করছেন ‘শেষ থেকে শুরু’ ছবিতে। সম্প্রতি লন্ডন থেকে শুটিং সেরে ফিরেছে টিম। মুক্তি পেয়েছে চরিত্রদের লুকও।

জিৎ-কোয়েলের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে ঋতাভরী চক্রবর্তীকে। প্রথমে জুটির ফার্স্টলুকই সামনে এসেছিল। পরে অবশ্য় ঋতাভরীর চরিত্রের লুকও দেখা গিয়েছে। রাজ চক্রবর্তী এই থ্রিলার ছবি পরিচালনা করেছেন জিতের প্রযোজনা সংস্থার আওতায়। এই ছবি দিয়েই টলিউডে হাফ সেঞ্চুরি করলেন জিৎ। জানুয়ারিতেই শুরু হয়ে গিয়েছিল ছবির শুটিং। ঈদে মুক্তি পাওয়ার কথা ‘শেষ থেকে শুরু’-র।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sayantika in jeets shesh theke shuru94870

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় সিদ্ধান্ত
X