‘রাসমণি’র কাছে কি হেরে যাবে ‘কৃষ্ণকলি’, এই সপ্তাহে সেরা দশে রইল কারা

Bengali Television TRP: এই সপ্তাহের ১৫+ আরবান টিআরপি রেটিং বলছে, আবারও শীর্ষস্থানে উঠে আসতে পারে 'করুণাময়ী রাণী রাসমণি'! কোন ধারাবাহিকের কত রেটিং, সেরা দশেই বা রইল কোন কোন ধারাবাহিক, রইল তালিকা।

By: Kolkata  Published: April 19, 2019, 3:56:35 PM

Bengali Television TRP: ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিক বাংলা টেলিভিশনে নিঃসন্দেহে একটি দৃষ্টান্ত। পারিবারিক কূটকচালিই যে শুধুমাত্র দর্শক দেখেন না, ইতিহাস-নির্ভর, গবেষণা-নির্ভর পিরিয়ড ধারাবাহিক যে দর্শকের ভাল লাগে, তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে এই ধারাবাহিক। সম্প্রচার শুরুর একমাসের মধ্যে ওই ধারাবাহিকের টিআরপি ছাপিয়ে যায় সবাইকে। ফিরে আসে পিরিয়ড ড্রামার ট্রেন্ড। ২০১৮ সালে ‘কৃষ্ণকলি’ আবারও ফিরিয়ে আনে সোশ্যাল ড্রামার জয়জয়কার।

টানা ২২ সপ্তাহ টিআরপি শীর্ষে থেকে মধ্যে কয়েক সপ্তাহের জন্যে পিছিয়ে যায় দ্বিতীয় স্থানে। বিগত কয়েক মাস ধরেই আবারও ১৫+ আরবান টিআরপি তালিকার শীর্ষস্থানে রয়েছে ‘কৃষ্ণকলি’। কিন্তু এবার হয়তো সেই স্থানে ফিরে আসতে পারে ‘করুণাময়ী রাণী রাসমণি’ কারণ ব্যবধান এখন মাত্র ০.১ পয়েন্টের।

আরও পড়ুন: টেলিপর্দায় এবার রোবট বউমা, রোবট হলেন তৃণা

এই সপ্তাহে প্রথম স্থানে ‘কৃষ্ণকলি’ (৮.৯)-র চেয়ে দ্বিতীয় স্থানে ‘করুণাময়ী রাণী রাসমণি’ (৮.৮) মাত্র ০.১ পয়েন্ট পিছিয়ে। তৃতীয় স্থানে রয়েছে ‘জয় বাবা লোকনাথ’ (৭.১)। এই ধারাবাহিকটিও বিগত কয়েক মাস ধরে পাকাপাকি জায়গা করে নিয়েছে সেরা পাঁচে বা বলা ভাল সেরা তিনে। তবে দ্বিতীয় ও তৃতীয় স্থানের রেটিংয়ের পার্থক্য অনেক।

এক সপ্তাহে সেই ব্যবধান পেরিয়ে যাওয়া খুবই কঠিন। সেই তুলনায় অনেক সুবিধাজনক অবস্থায় রয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’। চলতি সপ্তাহের এপিসোডে যদি তেমন ড্রামা থাকে তবে আগামী সপ্তাহে ‘কৃষ্ণকলি’-কে টপকে যেতেই পারে। অবশ্য এখনই খুব বেশি মার্জিনে এগিয়ে যাওয়ার সম্ভাবনা কম।

আরও পড়ুন: রাতারাতি ‘হাত বদল’ চার ধারাবাহিক, লক্ষ্য করেছেন?

অন্য যে দু’টি ধারাবাহিক সম্প্রতি রেটিংয়ের নিরিখে খুবই ভাল অবস্থায় রয়েছে, সেগুলি হল চতুর্থ স্থানে ‘নকশিকাঁথা’ (৬.৭) ও পঞ্চম স্থানে ‘ত্রিনয়নী’ (৫.৮)। আগামী কয়েক সপ্তাহ এই দু’টিই সেরা পাঁচে থাকতে পারে। আবার ক্রমশ পিছিয়ে পড়ছে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক। যেমন ধরা যাক ‘বকুলকথা’ ও ‘জয়ী’-র কথা। এই সপ্তাহে দু’টিরই রেটিং নেমে গিয়েছে ৫-এর ঘরে। আবার এই সপ্তাহের সেরা দশে অনুপস্থিত ‘ফাগুন বউ’ এবং ‘কে আপন কে পর’। আইপিএল ফিভার একটি কারণ হতে পারে সামগ্রিক ভিউয়ারশিপ হ্রাসের।

আরও পড়ুন: ”রঞ্জিত কাকা ও কোয়েলদির পরে আমিই তৃতীয় যে পা রাখে অভিনয়ে”: দেবজয়

তবে ‘দেবী চৌধুরাণী’ এখনও সেরা দশে তার স্থানটি ধরে রেখেছে এবং স্টার জলসা-য় এটিই এখন রেটিং অনুযায়ী শীর্ষে। নীচে রইল এই সপ্তাহের সেরা দশের বাকি ধারাবাহিক ও তাদের রেটিং–

ষষ্ঠ– ‘বকুলকথা’ (৫.৭)
সপ্তম– ‘জয়ী’ (৫.৫)
অষ্টম– ‘নেতাজি’ (৫.৩)
নবম– ‘রানু পেল লটারি’ ও ‘ভানুমতীর খেল’ (৫.০)
দশম– ‘দেবী চৌধুরাণী’ (৪.৬)

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Will rani rashmoni beat krishnakoli in trp

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X