বড় খবর

শন-অনামিকা জুটিই বলবে উজান-হিয়ার গল্প

Ekhane Aakash Neel: ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের নতুন মুখ কারা, সেই নিয়ে জল্পনা ছিল অনেকদিন ধরেই। আবারও টেলিভিশনে ফিরছেন ‘হোলি ফাঁক’-নায়িকা।

Sean and Anamika Ujaan Hiya Ekhane Aakash Neel
শন বন্দ্যোপাধ্যায় ও অনামিকা চক্রবর্তী। ছবি: সোশাল মিডিয়া প্রোফাইল থেকে

Sean and Anamika as Ujaan Hiya: ১০ বছর আগে উজান-হিয়ার গল্প দিয়ে বাংলা টেলিভিশনে যাত্রা শুরু করেছিল স্টার জলসা। আবারও সেই গল্পেরই পুনর্কথন হতে চলেছে নতুন ভাবে। এতদিন ‘এখানে আকাশ নীল’-এর নতুন জুটি নিয়ে কৌতূহল তুঙ্গে ছিল দর্শকের। সদ্য নতুন জুটির লুক প্রকাশ করেছে স্টার জলসা। শন বন্দ্যোপাধ্যায় ও অনামিকা চক্রবর্তীই নতুন উজান-হিয়া।

বাংলা চলচ্চিত্র জগতের কিংবদন্তি, সুপ্রিয়া দেবীর নাতি শন বন্দ্যোপাধ্যায় টেলিভিশনে ডেবিউ করেন গত বছর, ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিক দিয়ে। তার আগেই অবশ্য মডেল হিসেবে সুনাম অর্জন করেছেন শন। ধারাবাহিকটি নানা কারণে তাড়াতাড়ি শেষ হয়ে গেলেও সিরাজউদ্দৌল্লার চরিত্রে দর্শক অত্যন্ত পছন্দ করেছিলেন শনকে। অন্যদিকে অনামিকা দীর্ঘদিন টেলিপর্দায় কাজ করার পরে সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন ‘হোলি ফাঁক’ ওয়েবসিরিজের জন্য।

আরও পড়ুন: শাশুড়ি বউমাকে নয়, বউমা বরণ করবে শ্বশুরবাড়িকে, আসছে ‘দুর্গা দুর্গেশ্বরী’

এই প্রথম শন ও অনামিকা একসঙ্গে কাজ করতে চলেছেন এবং তাও এমন দুটি চরিত্রে যে চরিত্রগুলি বাংলা টেলিভিশনের ইতিহাসে কাল্ট হয়ে রয়েছে। প্রথম ‘এখানে আকাশ নীল’-এর ঋষি কৌশিক ও অপরাজিতা ঘোষ দাসের জুটিকে দর্শক এখনও মনে রেখেছেন। নতুন উজান-হিয়ার উপর তাই বড় চ্য়ালেঞ্জ। তবে অনেকটা সময় নিয়ে, অনেক ভাবনাচিন্তা করে তবে ঠিক হয়েছে কাস্টিং।

নায়কের ভূমিকায় যে দেখা যাবে শন বন্দ্যোপাধ্যায়কে, সেটা অনেকদিন আগেই ঠিক হয়েছিল। কিন্তু নায়িকার কাস্টিং চূড়ান্ত হতে সময় লেগেছে। তিন-চারটি নাম নিয়ে জল্পনা ছিল। শেষমেশ অনামিকা চক্রবর্তীকেই হিয়া-র চরিত্রে চূড়ান্ত করা হয়। অনামিকা-র কাছে সম্ভবত এর চেয়ে ভাল কামব্যাক কিছু হতে পারে না। মাস কয়েক আগে তাঁর সোশাল মিডিয়া পেজে একটি পোস্ট করে লেখেন অভিনেত্রী যে অভিনয় থেকে সরে আসা তাঁর ভুল সিদ্ধান্ত হয়েছিল। কর্পোরেট পৃথিবী তাঁর জন্য নয়। তাই এবার অনেক বড় কিছু নিয়ে ফিরতে চলেছেন তিনি।

কথাটা অক্ষরে অক্ষরে সত্যি। নতুন রূপে ‘এখানে আকাশ নীল’ নিয়ে দর্শকের আগ্রহ বিপুল। তাই শন ও অনামিকা দুজনের কাছেই এই প্রজেক্ট খুবই গুরুত্বপূর্ণ।

Web Title: Sean banerjee anamika chakraborty as ujaan hiya in star jalsha serial ekhane aakash neel

Next Story
শাশুড়ি বউমাকে নয়, বউমা বরণ করবে শ্বশুরবাড়িকে, আসছে ‘দুর্গা দুর্গেশ্বরী’Star Jalsha serial Durga Durgeswari storyline
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com