বড় খবর

টেলিপর্দায় এল রাতের নতুন ক্রাইম সিরিজ

Bengali Television, Crime Series, Section 302: টেলিদর্শক যে ক্রাইম সিরিজ দেখতে ভালবাসেন তা আর নতুন করে বলার কিছু নেই। তাঁদের কথা মাথায় রেখেই এল সেকশন ৩০২।

Section 302 new crime series Bengali Television
'ঘুন' গল্পে লামা হালদার। ছবি সৌজন্য: অ্যাডভার্ব

Bengali Television, Crime Series: সন্ধ্যারাতে বাংলার টেলিদর্শক সোশাল ড্রামা দেখতে যেমন পছন্দ করেন, তেমনই তাঁরা ভালবাসেন ক্রাইম সিরিজ দেখতে। অতীতে এমন বহু ক্রাইম সিরিজ এসেছে বাংলা টেলিভিশনে। বিশেষ করে আকাশ ৮ বরাবরই এই কঠিন বাস্তবকে দর্শকের সামনে তুলে ধরেছে, দর্শককে বিভিন্ন ধরনের অপরাধ সম্পর্কে সচেতন করেছে। অল্পবয়সী ছেলেমেয়েদের এই ধরনের বিষয়গুলি সম্পর্কে অবহিত থাকা প্রয়োজন।

তেমনই আকাশ ৮-এর একটি নতুন ক্রাইম সিরিজ হল ‘সেকশন ৩০২’। ১৫ জুলাই থেকে রাত সাড়ে নটা থেকে শুরু এই সিরিজের সম্প্রচার। কয়েকটি ছোট ছোট গল্পে বিভক্ত থাকবে এই সিরিজ। প্রথম গল্পটি হল ‘ঘুন’ যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন লামা হালদার ও চান্দ্রেয়ী ঘোষ। এই গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছে একজন সিরিয়াল কিলার।

আরও পড়ুন: তন্ত্রসাধক রামপ্রসাদ ও ভৈরবী সর্বাণীর গল্প এবার টেলিপর্দায়

শহরে একের পর এক খুন হয়ে চলে যেখানে কোনও পরিচিত অস্ত্র ব্যবহার করা হয় না। খুনের ধরনটাও ভারি অদ্ভুত। প্রত্যেকটি খুন আবার আলাদা। একটার সঙ্গে অন্যটার কোনও মিল নেই। এই রহস্যের সমাধান করতে নামবেন চান্দ্রেয়ী ঘোষ। খুবই জটিল এই হত্যারহস্যে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিন্দ্য বোস। ‘ঘুন’ গল্পটি পরিচালনা করেছেন অনির্বাণ চক্রবর্তী।

‘ঘুন’ দিয়ে শুরু, এর পরে আরও অনেক অপরাধের গল্প নিয়ে আসতে চলেছে ‘সেকশন ৩০২’। এই গল্পগুলির প্রত্যেকটিই সত্য ঘটনা অবলম্বনে। শুধুমাত্র দেশের নয়, আন্তর্জাতিক স্তরের বহু অপরাধের গল্পও আসতে চলেছে টেলিপর্দায়। বাংলা টেলিভিশনের বহু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে এই সিরিজে। তালিকায় রয়েছেন তিতাস ভৌমিক, জয় ভট্টাচার্য, ইন্দ্রজিৎ মজুমদার।

আরও পড়ুন: গুড়িয়ার স্বামী হয়েই এলেন জিতু, খল চরিত্রে লিজা

অনির্বাণ চক্রবর্তী, রিংগো বন্দ্যোপাধ্যায় ও সায়ন্তন মুখোপাধ্যায় মূলত পরিচালনার দায়িত্বে রয়েছেন এই ক্রাইম সিরিজের বিভিন্ন গল্পের। প্রতি সপ্তাহের সোমবার থেকে বুধবার রাত সাড়ে নটার স্লটে সম্প্রচারিত হবে এই সিরিজটি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Section 302 new crime series bengali television

Next Story
‘হেমা না পারলেও আমি কিন্তু ঝাড়ু দিতে পারি’: ধর্মেন্দ্রHema Malini Swachh Bharat Abhiyan action Dharmendra funny comment
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com