বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

গোয়েন্দা গিন্নির সঙ্গে ফেলু মিত্তিরের রোম্যান্স! ‘শ্রীময়ী’ মিমে উত্তাল নেটদুনিয়া

শ্রীময়ী-রোহিতের ফুলশয্যার ভিডিওতে হুড়োহুড়ি পড়ে গিয়েছে।

Sreemoyee, Rohit Sen, Indrani Haldar, Tota Roy Chowdhury, Sreemoyee serial, Bengali television, শ্রীময়ী, ইন্দ্রাণী হালদার, টোটা রায় চৌধুরী, bengali news today
শ্রীময়ী-রোহিতের ফুলশয্যার ভিডিওতে হুড়োহুড়ি পড়ে গিয়েছে

‘শ্রীময়ী’ (Sreemoyee) ধারাবাহিকে এখন টানটান উত্তেজনা। এতদিনে শ্রীময়ীর সঙ্গে মিলন হয়েছে রোহিতের। বিয়েও সেরে ফেলেছেন তাঁরা। টেলদর্শকদের আনন্দ যেন আর ধরে না! অন্যদিকে নিজে যতই কেচ্ছা করুক না কেন, প্রাক্তন স্ত্রীয়ের বিয়ের খবরে ভেঙে পড়েছেন অনিন্দ্য। কিন্তু এই বয়সে শ্রীময়ীর প্রেম পরিণতি পাওয়ায় সমালোচনা-বিতর্ক যতই হোক না কেন, রোহিক কিন্তু নতুন বউ শ্রীময়ীকে কাছ ছাড়া করতে চাইছেন না। এককথায়, বাঁধভাঙা খুশি রোহিতের মনে-প্রাণে। ওদিকে টেলিদর্শকদের অন্দরমহলেও এখন সাজো সাজো রব। কারণ এতদিনে রোহিত পেয়েছেন তাঁর মনের মানুষ শ্রীময়ীকে। তবে ‘শ্রীময়ী’-চর্চার আরও একটা কারণ আছে বইকী! জুটির ফুলশয্যার ছবি-ভিডিও নিয়ে এখন উত্তাল নেটদুনিয়া।

শোরগোলেরও অন্ত নেই শ্রীময়ী-রোহিতের ফুলশয্যা নিয়ে। নেটিজেনরা রসিকতা করে বলছেন এ তো- “গোয়েন্দা গিন্নির সঙ্গে ফেলু মিত্তিরের রোম্যান্স।” আসলে সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের ওয়েব সিরিজে ‘ফেলুদা’ হিসেবে আত্মপ্রকাশ করেছেন টোটা রায় চৌধুরি (Tota Roy Chowdhury)। অন্যদিকে, বছর খানেক আগে টেলিভিশনের পর্দায় ইন্দ্রাণী হালদার (Indrani Haldar) কামব্যাক করেছিলেন জনপ্রিয় টেলিধারাবাহিক ‘গোয়েন্দা গিন্নি’ দিয়ে। আর দুই তারকাকেই যখন টেলিদর্শকরা গোয়েন্দার ভূমিকায় দেখে ফেলেছেন, তখন সেই প্রসঙ্গ টেনেই এখন তাঁরা ‘শ্রীময়ী’-চর্চায় ব্যস্ত।

[আরও পড়ুন: The Empire-এ মোঘল সম্রাট বাবরকে গৌরবান্বিত করার অভিযোগ, ‘হটস্টার’ বয়কটের ডাক]

প্রোমো দেখেই উন্মাদনার পারদ চড়েছিল। এবার সিরিয়ালের টিআরপিতেও সেই প্রভাব পড়েছে। শ্রীময়ী নতুন জীবনে দর্শকরা তাঁকে স্বাগত জানিয়েছেন। ফুলশয্যার ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে রোহিত তাঁর নতুন বউ শ্রীময়ীকে আদরে আদরে ভরিয়ে দিচ্ছেন। আর টেলিদর্শকদের অন্দরমহলে তখন সে এক হুলস্থূল কাণ্ড! অতঃপর গোয়েন্দা গিন্নির সঙ্গে ফেলু মিত্তিরের রোম্যান্স দেখে যে তাঁরা বেজায় উপভোগ করছেন, তা বলাই বাহুল্য। সোশ্যাল মিডিয়াতেও মিমের ছড়াছড়ি। বলা ভাল, ‘শ্রীময়ী’ ধারাবাহিকের গল্পে এই নতুন মোড় যে সিরিয়ালকে এক নতুন মাত্রা দিয়েছে, তা নেটদুনিয়ার পাতায় চোখ রাখলেই ঠাহর করা যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Serial sreemoyee and rohit sens intimate video goes viral

Next Story
অসুস্থতার কারণ দেখিয়ে বধূ নির্যাতন মামলায় হাজিরা এড়ালেন হানি সিংHoney Singh, Honey Singh disappeared in court, Honey Singh domestic violence, হানি সিং, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com