scorecardresearch

‘রকি অউর রানি’র সেটে শাবানাকে খেতেই দিলেন না করণ! অভিনেত্রীর অভিযোগে তুলকালাম

কী বলছেন শাবানা?

Shabana Azmi, Farah Khan, Rocky aur Rani ki prem kahani, Ranveer Singh, Alia Bhatt, আলিয়া ভাট, রণবীর সিং, রকি অউর রানি কি প্রেম কাহানি, ফারহা খান, শাবানা আজমি, bollywood, bengali news today
শাবানা আজমি, করণ জোহর

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র সেটে তুলকালাম কাণ্ড! কী না, পরিচালক করণ জোহরের বিরুদ্ধে সেটে খাবার না দেওয়ার অভিযোগ তুললেন শাবানা আজমি।

ঘোষণার পর থেকেই ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমা নিয়ে উত্তেজনার অন্ত নেই। আর মূল চরিত্রে যেখানে রণবীর সিং এবং আলিয়া ভাট, সেখানে এই ছবি নিয়ে যে দর্শকদের আলাদা একটা কৌতূহল থাকবে, সেটাই স্বাভাবিক। নেপথ্যে পরিচালক করণ জোহর। পাঁচ বছর বাদে আবারও এই ছবির সুবাদে পরিচালকের আসনে বলছেন তিনি। তবে কাস্টিংয়েই চমক। রণবীর, আলিয়ার পাশাপাশি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে অভিনয় করছেন শাবানা আজমি, ধর্মেন্দ্র, জয়া বচ্চনও।

বর্তমানে দিল্লিতে পুরোদস্তুর ছবির শুটিং চলছে। আর এসবের মাঝেই শনিবার সকালে শাবানার অভিযোগ, সেটে খাবার পাওয়া যাচ্ছে না ঠিকমতো। অন্যদিকে এক ভিডিওয় দেখা যাচ্ছে করণ জোহর নিজে আরাম করে বসে খাবার খাচ্ছেন। আর এই ভিডিও ফাঁস করেছেন খোদ ইন্ডাস্ট্রির আরেক পরিচালক-প্রযোজক ফারহা খান। যিনি নিজেও সদ্য সেটে গিয়ে দেখা করে এসেছেন করণ ও গোটা টিমের সঙ্গে।

[আরও পড়ুন: ২০০ কোটি টাকার প্রতারকের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি! সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন]

ওই ভিডিওতে দেখা যাচ্ছে করণ জোহরের পিছনের চেয়ারেই বসে আছেন শাবানা আজমি। শট দেওয়ার জন্য একেবারের প্রস্তুত তিনি। আর এসবের মাঝেই করণ নিজের মতো খাবার খেতে ব্যস্ত। শাবানাকে ফারহা খাবারের কথা জিজ্ঞেস করেন। এতেই বলিউডের বর্ষীয়াণ অভিনেত্রী কাঁদার ভান করেন। শুধু তাই নয়, পাশাপাশি এও বলেন যে, “সেটে কোনও খাবার পাওয়া যাচ্ছে না করণের জন্য। ও নিজেই খেয়ে নিচ্ছে।”

রসিক এই মন্তব্যের পাল্টা দিতে ছাড়লেন না করণ জোহরও। শাবানার কথা শুনে হেসে গিড়িয়ে যান তিনি। তারপরই করণকে বলতে শোনা যায়, “আমি খাচ্ছি। সবকিছু বাদ দিয়ে খুব খুশিও। ফারহা এটার পরই ভিডিও কেটে দেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shabana azmi complains of not getting any food in rocky aur rani ki prem kahani