বড় খবর

স্টিফেন স্পিলবার্গের সিরিজে শাবানা আজমি

মেগাহিট ভিডিও গেম সিরিজ অবলম্বনে তৈরি হচ্ছে ‘হালো’। নাতাশ্চা ম্যাকেলহোন, বোকিম উডবাইন, বেন্টেলি কালু এবং কেট কেনেডি রয়েছেন স্পিলবার্গের এই সিরিজে।

shabana-azmi
শাবান আজমি। ফোটো- সোশাল মিডিয়া
অভিনেত্রী শাবানা আজমিকে দেখা যাবে স্টিফেন স্পিলবার্গের হালো সিরিজে। স্পিলবার্গের অ্যাম্বলিন এন্টারটেইনমেন্ট ব্যানারেই তৈরি হচ্ছে এই সিরিজ। এই বছরের শেষেই বুদাপেস্টে শুটিং শুরু হবে এই সিরিজের। পরিচালনায় ওট্টো বাথার্স্ট। মেগাহিট ভিডিও গেম সিরিজ অবলম্বনে তৈরি হচ্ছে ‘হালো’। নাতাশ্চা ম্যাকেলহোন, বোকিম উডবাইন, বেন্টেলি কালু এবং কেট কেনেডি রয়েছেন স্পিলবার্গের এই সিরিজে।

সিরিজে পাবলো স্ক্রেইবারকে দেখা যাবে শেফের ভূমিকায়। ম্যাকেলহোন রয়েছেন দ্বৈত চরিত্রে – ড. ক্যাথারিন হালসে, স্পার্টার সৈনিকের স্রষ্টা এবং কোর্টানা- মানুষের তৈরি সবথেকে আধুনিক আর্টিফিশিয়াল ইন্টালিজেন্স। আর উডবাইনকে দেখা যাবে সোরেন-০৬৬ ভূমিকায়।

 

View this post on Instagram

 

They say Ive started looking just like my mother!

A post shared by Shabana Azmi (@azmishabana18) on

আরও পড়ুন, বিয়ে করলেন রাখি সাওয়ান্ত, মা হতে চান পরের বছরেই

শাবানা আজমিকে দেখা যাবে মার্গারেট পারানগোস্কির চরিত্রে, যার ন্যাভাল ইন্টালিজেন্সের প্রধান। অতীতে ৬৮ বছরের অভিনেত্রীকে দেখা গিয়েছে ম্যাডামে সৌসাত্জকা, লা নুই বেঙ্গলি, সিটি অফ জয় এবং সন অফ পিঙ্ক প্যান্থারের মতো ছবিতে। বাংলাটাউন ব্যাঙ্কোয়েট, ক্যাপিটাল এবং নেক্সট অফ কিন। প্রসঙ্গত, ‘হালো’ এখনও পর্যন্ত বিশ্বের জনপ্রিয় ভিডিও গেমগুলির মধ্যে একটি।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shabana azmi joins steven spielbergs series

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com