বড় খবর

বাড়ি ফিরেছেন, জানালেন শাবানা আজমি

দুর্ঘটনার পর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন শাবানা আজমি। মুম্বই-পুনে হাইওয়েতে গত ১৮ জানুয়ারি লরির সঙ্গে ধাক্কা লাগে অভিনেত্রীর গাড়ির।

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শাবানা আজমি। ফোটো- টুইটার
সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শাবানা আজমি। ফোটো- টুইটার

গত মাসে দুর্ঘটনায় আহত হয়েছিলেন শাবানা আজমি। শনিবার তিনি জানিয়েছেন, হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন অভিনেত্রী। তাঁর দ্রুত আরোগ্য কামনায় ভক্তদের প্রার্থনার জন্য ধন্যবাদও জানিয়েছেন শাবানা।

বছর ৬৯-এর অভিনেত্রী ১৮ জানুয়ারি মুম্বই-পুনে হাইওয়েতে গাড়ির দুর্ঘটনায় আহত হন। তাঁর স্বামী, জনপ্রিয় লেখক জাভেদ আখতারও ছিলেন গাড়িতে, অল্পের জন্য রক্ষা পেয়েছিলেন তিনি। শাবানা আজমি ও গাড়ির চালক কমলেশ কামাথকে নতুন মুম্বইয়ের এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন, অন্নপ্রাশনেই প্রথমবার প্রকাশ্যে এল কনীনিকার মেয়ের ছবি

পরে অবশ্য কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে স্থানান্তরিত করা হয় বর্ষীয়ান অভিনেত্রীকে। টুইট করে শাবানা আজমি এদিন বলেন, ”আমার সুস্থতা কামনায় আপনাদের প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। আমি বাড়ি ফিরে এসেছি।”

আরও পড়ুন, ভালবাসার খেলা! জটিল ধাঁধা প্রতিমের ‘লাভ আজ কাল পরশু’

টিনা আম্বানি ও কোকিলাবেন আম্বানি হাসপাতাল কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানিয়েছেন শাবানা। অভিনেতার চালকের বিরুদ্ধে ‘র‍্যাশ ড্রাইভিং’-এর এফআইআর দায়ের করা হয়েছে।

দুর্ঘটনার পর সেরে ওঠার বার্তা উপচে পড়েছিল শাবানার জন্য, সিনেমা জগতের বহু বিশিষ্ট মানুষ দেখতে আসেন। হাসপাতালে আসেন ফারহান আখতার, অনিল কাপুর, তাব্বু। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও টুইট করে আরোগ্য কামনা করেছিলেন শাবানা আজমির।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shabana azmi returns home

Next Story
”সিনেমার থেকেও দীর্ঘতম এই বাজেট”, সমালোচনায় নুসরতnusrat jahan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com