বড় খবর

আরিয়ানকে আনতে দাঁড়িয়ে ছিলেন জেলের বাইরে, খালি হাতেই মন্নতে ফিরলেন শাহরুখ

আর মাত্র ঘণ্টা খানেকের অপেক্ষা। তর যেন আর সইছে না শাহরুখ-গৌরীর।

Shah Rukh Khan, Aryan Khan, Aryan Khan to back in Mannat, Aryan got bail, আরিয়ানকে আনতে জেলে গেলেন শাহরুখ, জামিন পেলেন আরিয়ান, bengali news today, bollywood
আরিয়ানকে আনতে দাঁড়িয়ে ছিলেন জেলের বাইরে, খালি হাতেই মন্নতে ফিরলেন শাহরুখ

আর্থার জেলের বাইরে গাড়ি নিয়ে দাঁড়িছিলেন কিং খান। ২৬ দিন বাদে ছেলের স্পর্শ পাবেন। জড়িয়ে ধরবেন বুকে। ছেলের কপালে ছুঁয়ে দেবেন স্নেহের পরশ। তাই দুপুরেই মন্নত থেকে গাড়ি নিয়ে সোজা চলে গিয়েছিলেন আর্থার রোডের জেলের সামনে। কিন্তু এদিন হতাশ হয়েই ফিরতে হল শাহরুখকে (Shah Rukh Khan)। কারণ, জেলে ঠিক সময়ে নথি না পৌঁছনয় আরিয়ানকে (Aryan Khan) ছাড়তে পারেনি জেল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, নিয়মানুযায়ী জেলে বিকেল পাঁচটার মধ্যেই নথি পৌঁছে গেলে ছাড়া পেয়ে যেতেন কিং খান পুত্র। কিন্তু শুক্রবার কোর্টে জামিন প্রক্রিয়ায় কিছুটা জটিলতা সৃষ্টি হওয়ায়, জেলে নথি পৌঁছতে দেরি হয়। আর সেই জন্যই কর্তৃপক্ষের তরফে আরিয়ানকে ছাড়া সম্ভব হয়নি এদিন। অতঃপর আজ রাতেও জেলেই আর পাঁচজন কয়েদির মতো কাটাতে হবে তাঁকে।

[আরও পড়ুন: আজও জেলেই রাত কাটাবেন আরিয়ান, ‘ফ্রাইডে রিলিজ’ অধরা শাহরুখের]

এদিকে, শুক্রবার জীবনের সবথেকে বড় রিলিজের অপেক্ষায় ছিলেন শাহরুখ। কিন্তু সেই বিগ ফ্রাইডে রিলিজ অধরাই থেকে গেল কিং খানের। আগামীকাল অর্থাৎ শনিবার সকালে মন্নতে ফিরছেন আরিয়ান। ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন তিনি। শাহরুখ-পুত্রের জন্য কোর্টে এসে বন্ডে সই করে গিয়েছেন খোদ অভিনেত্রী জুহি চাওলা।

গত ২৫ দিন ধরে ঝড়-ঝাপটা। রাতে ঘুম নেই। হতাশাগ্রস্ত প্রায় অবস্থা বাবা শাহরুখ খান (Shah Rukh Khan) এবং মা গৌরী খানের (Gauri Khan)। বৃহস্পতিবার জামিনের খবর পেতেই তাই আনন্দ উত্তেজনায় কিং খানের চোখের জল চলে আসে। কান্নায় ভেঙে পড়েন গৌরীও। নতজানু হয়ে করজোড়ে ঈশ্বরকে ধন্যবাদ জানান। আর মাত্র ঘণ্টা খানেকের অপেক্ষা। ঘরের ছেলে ঘরে ফিরছে। মন্নতে খুশির জোয়ার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan leaves for arthur road jail to receive aryan khan

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com