বড় খবর

শাহরুখ-দীপিকা জুটির গ্র্যান্ড শুট! স্পেনের মাটিতে সরগরম ‘পাঠান’

খবর কানে আসার পর থেকেই আপামর জনগণ অপেক্ষায় শাহরুখ ম্যাজিক দেখতে।

'পাঠান' ছবি দিয়ে বড়পর্দায় কামব্যাক করছে শাহরুখ-দীপিকা জুটি। 

বহুদিন পর বড়পর্দায় ফিরছেন কিং খান। এই উৎসাহ ধরে রাখার মতো নয়। খবর কানে আসার পর থেকেই আপামর জনগণ অপেক্ষায় শাহরুখ ম্যাজিক দেখতে। আর বিপরীতে যখন দীপিকা পাড়ুকোন আর কিছু বলার অপেক্ষা রাখে না। দুজনের কেমিস্ট্রি থেকে অভিনয় দর্শকদের মনের ভীষণই কাছের। ‘পাঠান’ ছবি দিয়ে বড়পর্দায় কামব্যাক করছে শাহরুখ-দীপিকা জুটি। 

বি-টাউনের ঘরে ঘরে ‘পাঠান’ নিয়ে উচ্ছ্বাস কম নয়। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় একরকম ধামাকা দেখার অপেক্ষায় সকলে। তবে শুধু সিনেমার গল্পেই সীমাবদ্ধ নয় পরিচালক এবং প্রযোজক। তার সঠিক বাস্তবায়নের জন্য কোনও রকম কার্পণ্য করেননি আদিত্য চোপড়া। বলিউডের প্রথম কোনও ছবি শুট হতে চলেছে স্পেনের মাটিতে। তাও শাহরুখ খান এবং দীপিকার হাত ধরে। ছবির একটি নির্দিষ্ট অংশ চূড়ান্ত করতেই তাঁদের স্পেন পাড়ি দেওয়ার সিদ্ধান্ত। সিনেমার চিত্রায়ন সঠিকভাবে হওয়া ভীষণ দরকার তবেই দর্শকদের মনে তা গেঁথে যাবে। 

এখানেই শেষ কি? শুধু সিকোয়েন্স শুট নয়, গোপন সূত্র অনুযায়ী, একটি গানও শুট হতে চলেছে স্পেনে। পরিচালক এমনও জানিয়েছেন উদ্দেশ্য একটাই! এমন একটি গান শুট করা যার লোকেশন থেকে চিত্রায়ন এবং মিউজিক রিলিজের সঙ্গে সঙ্গেই যেন সুপার হিটের তকমা পায়। স্পেনে শুটিং করার প্রসঙ্গে জানা গিয়েছে, অনুমতি নিয়েই কাজ করছে গোটা টিম। 

আরও পড়ুন: The Empire-এ মোঘল সম্রাট বাবরকে গৌরবান্বিত করার অভিযোগ, ‘হটস্টার’ বয়কটের ডাক

বলাই বাহুল্য, বেশ গোপনীয়তা বজায় রেখেই চলছে শুটিংয়ের কাজ। একেই স্পেনের মাটিতে প্রথম বলিউড সিনেমা তারপর আবার কিং খান এবং দীপিকা জুটির কামব্যাক কোনওভাবেই যাতে দৃশ্যপট থেকে মিউজিক কিছুই ফাঁস না হয় বেশ নিয়ন্ত্রণের মধ্যেই রাখা হয়েছে বিষয়টি। তবে শুধু এই দুই সুপারস্টার নয়, সিনেমায় অন্যতম অভিনেতা হিসেবে জন আব্রাহামকে দেখা যাবে এবং সঙ্গে বলিউডের ভাইজান ‘সলমন খান’ থাকছেন ক্যামিও চরিত্রে। 

‘পাঠান’ বহু প্রতীক্ষিত একটি ছবি। প্রচুর শাহরুখ অনুরাগী বহুদিন বাদে বাদশাহকে দেখার অধীর অপেক্ষায়। প্রযোজক আদিত্য চোপড়া যথেষ্ট আশাবাদী এই প্রসঙ্গে। তিনি জানান, এক কথায় এখন পর্দায় আগুন লাগার অপেক্ষা। শাহরুখ পুরনো বন্ধু তো বটেই তার সঙ্গে মানুষের মনের অভিনেতা তাই সিনেদর্শকদের কাছে এ এক অন্যরকম অনুভূতি। প্রযোজকের স্বপ্ন, ভারতীয় সিনেমাকে বিশ্বের মানচিত্রে নতুনভাবে সংজ্ঞায়িত করা, সেই লক্ষ্য অর্জনের প্রতি একধাপ এগিয়ে নিয়ে যাবে ‘পাঠান’ এমনটাই আশা করছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan deepika padukone to shoot a visually grand song in spain for pathan

Next Story
গোয়েন্দা গিন্নির সঙ্গে ফেলু মিত্তিরের রোম্যান্স! ‘শ্রীময়ী’ মিমে উত্তাল নেটদুনিয়াSreemoyee, Rohit Sen, Indrani Haldar, Tota Roy Chowdhury, Sreemoyee serial, Bengali television, শ্রীময়ী, ইন্দ্রাণী হালদার, টোটা রায় চৌধুরী, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com