বেগমের জন্মদিন উদযাপনে বাদশা-শাহাজাদা

৪৮টা বসন্ত পরোলেন গৌরী খান। কিং খান এদিন তার স্ত্রীর ছবি সোশালে পোস্ট করে তাঁকে জন্মদিনের শুঙেচ্ছা জানান, সঙ্গে আব্রামও থিলেন। দুজনেরই বেটার হাফ নাকি গৌরী, বুঝুন।

গৌরী খানের জন্মদিনে শুভেচ্ছা বার্তা বাবা-ছেলের।
সোমবার গৌরী খানের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানালেন শাহরুখ ও আব্রাম। গৌরীর সঙ্গে তোলা সেলফি মুহূর্তগুলিই আপলোড করা হয়েছে নেটদুনিয়ায়। গৌরী সেই ছবিই পোস্ট করেছেন টুইটারে এবং লিখেছেন, ”উইথ হাফ অফ মাই বেটার হাফস অন মাই বার্থডে… দ্য আদার হাফস ইন স্কুল”!

ছবিতে ৪৮টা বসন্ত পার করা গৌরীর ঔজ্জ্বল্য আপনার চোখ ধাঁধাবে।  কিং খান এদিন তাঁর স্ত্রীর ছবি সোশালে পোস্ট করে জন্মদিনের শুঙেচ্ছা জানিয়েছেন, আর সঙ্গে ছিল আব্রামও। দু’জনেরই বেটার হাফ নাকি গৌরী, বুঝুন কাণ্ড। তবে ছবিতে আব্রামের এক্সপ্রেশনই বলে দিচ্ছে যে গৌরীর দিনটা বেশ ভালই শুরু হয়েছে।

কম যাননা বলিউড বাদশাও। ছবিতে তার সোয়্যাগই আলাদা-

আরও পড়ুন, প্রিয়াঙ্কা চোপড়া প্রযোজিত ‘পাহুনা’ পেল জার্মান চলচ্চিত্র উৎসবের পুরস্কার

সম্প্রতি শাহরুখ খান জানিয়েছিলেন, মালালা ইউসুফজাইয়ের সঙ্গে দেখা করবেন তিনি। মালালার টুইটের উত্তরে কিং খান লিখেছিলেন, ”অবশ্যই দেখা করব এবং তোমার সঙ্গে দেখা করা তো গর্বের বিষয়। আমার টিমকে বলছি দেখা করার বিষয়টির পরিকল্পনা তাড়াতাড়ি সেরে ফেলতে”।


এদিকে আনন্দ এল রাইয়ের ছবি জিরোর মুক্তি সামনেই আর সেটা নিয়ে বেশ ব্যস্ত এসআরকে। ছবিতে একজন বামন মানুষের চরিত্রে অভিনয় করছেন কিং অফ রোমান্স, যার নাম বাউয়া সিং। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে দেওয়া একটি সাক্ষাৎকারে পরিচালক আনন্দ এল রাই বলেন, ”গল্পটার জন্য শাহরুখ খানকেই প্রয়োজন ছিল তাই তিনি ছবিতে রয়েছেন। এরকম নয় যে এবার আমি স্টার শাহরুখ খানের সঙ্গে কাজ করতে চেয়েছিলাম। বরং আমার মূল উদ্দেশ্য ছিল কিং খানের মতো একজন শক্তিশালী অভিনেতাকে, যিনি ভীষণ আত্মবিশ্বাসী হবেন”। শাহরুখ ছাড়া ছবিতে অভিনয় করছেন অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘জিরো’।

Read the full story in English,Shah Rukh Khan and AbRam celebrate Gauri Khan’s birthday

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan gauri khan birthday abram

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com