scorecardresearch

বড় খবর

নবাব যশের বেগম নুসরত, নতুন ইনিংস শুরু করলেন তারকা-যুগল

নুসরতের চোখের দিকে তাকিয়েই যশ বললেন – ‘হারিয়ে গেলাম।’

Yash, Nusrat jahan, Yash-Nusrat, Yash-Nusrat music video, যশ, নুসরত জাহান, যশ-নুসরত, যশ-রত, যশ-নুসরতের মিউজিক ভিডিও, যশ-নুসরতের গানের ভিডিও হারিয়ে গেলাম, পাপন, bengali news today
যশ-নুসরতের রোম্যান্টিক ভিডিও

সাজে বিয়ের ছোঁয়া। নুসরত জাহানের পরনে লাল লেহেঙ্গা-চোলি। তার সঙ্গে পা থেকে মাথা পর্যন্ত মানানসই গয়না। মাথায় লাল ওড়না। ওদিকে যশ সেজেছেন শেরওয়ানিতে। মাথায় তার পাগড়ি। রাজপুত বর-বধূ বেশে ধরা দিলেন যশ-নুসরত। নায়িকাকে এমন কনে অবতারে দেখে আর তর সইতে পারলেন না অভিনেতা। চোখের দিকে তাকিয়েই বলে দিলেন- ‘হারিয়ে গেলাম’।

নুরসতের চোখে তখন জল। যশও চোখ ফেরাতে পারছেন না স্ত্রীয়ের দিক থেকে। যশ-নুসরতের এই রোম্যান্টিক ভিডিও প্রকাশ্যে আসতেই অনুরাগীদের প্রশ্ন- তাহলে কি আবার বিয়ে করলেন ‘যশরত’? এই ভিডিও আসলে তারকা-দম্পতির প্রথম মিউজিক ভিডিও। ওপার বাংলার অর্থাৎ বাংলাদেশের প্রজেক্ট। গান গেয়েছেন পাপন ও লুইপা। রোম্যান্টিক এই গানের কথা ও সুরহ দিয়েছেন তাপস। টিএম রেকর্ডসের তরফে শনিবারই যশ-নুসরতের মিউজিক ভিডিও ‘হারিয়ে গেলাম’।

[আরও পড়ুন: সৌরভ-জ্যোতি বসুতেই নজর! জন্মদিনে বিপ্লব চট্টোপাধ্যায়কে ভুলে গেল বাঙালি?]

প্রসঙ্গত, যশ-নুসরত জুটিকে এর আগেও পর্দায় দেখেছেন দর্শকরা। তবে মিউজিক ভিডিওয় এই প্রথম। তাও আবার রয়্যাল ‘বর-বধূ’ বেশে ধরা দিলেন তারকাজুটি। গানের দৃশ্যায়ণে রাজপুত ঘরানার ছোঁয়া। একঝলকে দেখেই মনে হতে পারে ‘পদ্মাবত’ কিংবা ‘যোধা-আকবর’ ঘরানার মিউজিক ভিডিও। আর তা দেখেই উল্লাস অনুরাগীদের। আসলে এই ভিডিওর মধ্য দিয়েই যশ-রতের বিয়ের ঝলক দেখার সাধ মিটিয়ে নিলেন তাঁরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Yash nusrat jahans music video hariye gelam released